করোনায় ম্যাজিস্ট্রেট সানিয়ার মৃত্যু

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) জুলাই ২৮, ২০২১, বুধবার, ১:২১ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৭:৩১ অপরাহ্ন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসা. সানিয়া আক্তার মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে বাংলাদেশের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন গভীর শোক জানিয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসা. সানিয়া আক্তারের মৃত্যুতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন গভীর শোক প্রকাশ করছেন। শোকবার্তায় প্রধান বিচারপতি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।
মোসা সানিয়া আক্তারের বয়স ২৯ বছর। তিনি গত ১২ জুলাই করোনা আক্রান্ত হন। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে আইনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছিলেন।
তিনি ২০১৮ সালে ১লা মার্চ বাংলাদেশ বিচার বিভাগে যোগদান করেন। তার স্বামী এএইচএম ইমরানুর রহমান ঝালকাঠিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত আছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md.zahir

২০২১-০৭-২৯ ১৬:৫৮:৩০

ইন্নালিল্লাহি আইন্না ইলাইহি রাজিউন আসলে বিষয়টি হলো মৃত্যু সকলের জন্য নির্দিষ্ট 1 সেকেন্ড আগেও না 1 সেকেন্ড পরেও না এটাই হলো সত্য এরপরও আমাদেরকে সতর্ক থাকতে হবে

মুহাম্মদ শফিকুল ইসলা

২০২১-০৭-২৮ ০৩:৫১:৪৬

ইন্নালিল্লাহি আইন্না ইলাইহি রাজিউন আসলে বিষয়টি হলো মৃত্যু সকলের জন্য নির্দিষ্ট 1 সেকেন্ড আগেও না 1 সেকেন্ড পরেও না এটাই হলো সত্য এরপরও আমাদেরকে সতর্ক থাকতে হবে মহান রাব্বুল আলামিন আমাদের সবাইকে সঠিক বুঝ দান করুন আমীন

Md. Abbas Uddin

২০২১-০৭-২৮ ১৬:০৬:৪৬

আল্লাহ উনাকে বেহেস্ত নসিব করুন। অনেকে শিক্ষিত নাগরিকের মধ্যেই পূর্ন সচেতনতার ঘাটতি রয়েছে। করনার মত ভয়ংকর ছোঁয়াচে ভাইরাসের ক্ষেত্রে ৯৯% ভাগ সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও বাকী ১% ফাঁক দিয়েই করনা সংক্রমণ ঘটতে পারে। তাই পূর্ন সকলকে পূর্ন সচেতন হওয়ার প্রয়োজন রয়েছে।

Kazi

২০২১-০৭-২৮ ০১:৩৯:৪৭

সচেতন লোক যদি আক্রান্ত হয়ে মৃত্যু হয়, বুঝতে হবে কোথাও ত্রুটি আছে । সেটা কি ? জেনে আরও বেশি সতর্ক থাকা প্রয়োজন মনে করি । أنا لله وأنا اليه راجعون

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

দেশে ফিরলেন আ স ম রব

২৪ সেপ্টেম্বর ২০২১

শনাক্তের হার ৪.৫৪

করোনায় আরও ৩১ জনের মৃত্যু

২৪ সেপ্টেম্বর ২০২১

সরকারকে আতংক তাড়া করছে: রিজভী

২৪ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status