বাংলাদেশে আসছেন না অ্যারন ফিঞ্চ

স্পোর্টস ডেস্ক

খেলা ২৫ জুলাই ২০২১, রোববার

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি সারছে অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে বাংলাদেশে আসার কথা অজিদের। তবে এর আগে বড় দুঃসংবাদ পেলো অস্ট্রেলিয়া। চোটের কারণে টাইগারদের বিপক্ষে খেলতে পারবেন না অধিনায়ক অ্যারন ফিঞ্চ।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পর ওয়ানডে খেলছে অস্ট্রেলিয়া। ৩ ম্যাচের মধ্যে ইতিমধ্যেই দুটি শেষ। এক ম্যাচ বাকি থাকতে ডান হাঁটুতে চোট পান অ্যারন ফিঞ্চ। যেকারণে ক্যারিবিয়ানদের বিপক্ষে একটি ম্যাচ ও বাংলাদেশ সফর করতে পারছেন না তিনি। ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরে হাঁটুতে অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে তার।
ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) ওয়েবসাইটে খবরটি প্রকাশ করা হয়।
নিজের চোট নিয়ে ফিঞ্চ বলেন, ‘ চোটের কারণে মাঠ থেকে ছিটকে পড়ায় আমি হতাশ। প্রয়োজন হলে অস্ত্রোপচার করাবো এবং বিশ্বকাপের আগে সেরে ওঠার প্রক্রিয়া চালিয়ে যাবো।’
পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী বৃহস্পতিবার বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া। ফিঞ্চের অনুপস্থিতিতে কে অধিনায়কত্ব করবেন তা এখনও নিশ্চিত করা হয়নি। অবশ্য ক্যারিবীয়দের বিপক্ষে গত দুই ওয়ানডেতে দলকে নেতৃত্ব দিয়েছেন অ্যালেক্স ক্যারি। বাংলাদেশ সফরেও তার কাঁধেও নেতৃত্ব বর্তাতে পারে।
করোনাকালে ভ্রমণ ও কোয়ারেন্টিন জটিলতার কারণে ফিঞ্চের পরিবর্তে নতুন কোনো খেলোয়াড় বাংলাদেশে পাঠাবে না ক্রিকেট অস্ট্রেলিয়া।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

পেছনে তাকাতে চান না আল আমিন

১৭ সেপ্টেম্বর ২০২১

ফিফা র‌্যাঙ্কিংয়ে এক ধাপ পেছালো বাংলাদেশ

১৭ সেপ্টেম্বর ২০২১

সাফ চ্যাম্পিয়নশিপের গত চার আসরে বাংলাদেশের নৈপুণ্য মোটেও ভালো নয়। একবারও পেরোতে পারেনি গ্রুপ পর্বের ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status