ব্রিটনি স্পিয়ার্সের চমক

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন (২ মাস আগে) জুলাই ২৫, ২০২১, রোববার, ১২:৩৫ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:৫৩ পূর্বাহ্ন

উন্মুক্ত বক্ষে নিজের ছবি তুলে তা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আলোচিত পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স (৩৯)। শনিবার বিকেলে বাসার বাইরে ছায়াযুক্ত একটি গাছের নিচে দাঁড়িয়ে তিনি ছবিতে পোজ দেন। এতে তাকে দেখা যায়, মাথা পিছনে নিয়ে উপরের দিকে তাকিয়ে আছেন। কিন্তু কোমর থেকে শরীরের উপরের অংশ সম্পূর্ণ নগ্ন। ‘নিপল’কে কোনোমতে দুটি তারকার মতো জ্বলজ্বলে ইমোজি ব্যবহার করে আড়াল করেছেন। সেখানে ব্যবহার করেছেন হাত। তবুও এদিক-ওদিক দিয়ে উঁকি দিচ্ছে শরীরের স্পর্শকাতর অঙ্গ। এ ছাড়া বুকের বাকি অংশ একেবারে অনাবৃত।
হাত দিয়েও তা ঢাকার চেষ্টা করেননি তিনি। আর কোমরে পরেছেন বোতাম খোলা একটি শর্টস। এর বাইরে তার শরীরে পোশাক বলতে আর কোনো সুতা নেই। বলা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমের রীতি মেনে তিনি এই ছবি তুলেছেন। এতে তার দীঘলকেশ ডান কাঁধের ওপর দিয়ে নেমে গেছে নিচের দিকে। শনিবার এমন ছবি পোস্ট করার এক ঘন্টারও কম সময়ের মধ্যে তাতে লাইক পড়েছে ৯ লাখ ৫৩ হাজার ৩৪৬টি। নিজেকে মুক্ত করে ইন্টারনেটে ঝড় তোলার জন্য তার প্রশংসা করে মন্তব্য করা হয়েছে ৩১ হাজার।
এর ২৪ ঘন্টা আগে অর্থাৎ শুক্রবার তিনি একই রকম আরেকটি ছবি পোস্ট করেছেন। সম্প্রতি তিনি ইন্টারনেটে ঝড় তোলার জন্য নানা তৎপরতা শুরু করেছেন। তাকে রাখা হয়েছিল সংশোধনাগারে। সেখান থেকে ১৪ই জুলাই আইনি লড়াইয়ে তিনি বড় জয় পান। বেরিয়ে আসেন। এ সময় তাকে আইনজীবী সামুয়েল ইংহ্যাম তৃতীয়কে সরিয়ে ম্যাথিউ রোজেনগার্টকে নিয়োগ করার অধিকার পান।

আপনার মতামত দিন

বিশ্বজমিন অন্যান্য খবর



বিশ্বজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status