অন্তরঙ্গ জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেক

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন (২ মাস আগে) জুলাই ২৫, ২০২১, রোববার, ১১:১৯ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৬:১২ অপরাহ্ন

পুরনো চাল ভাতে বাড়ে। পুরনো প্রেম? তাও কি অধিক উচ্ছ্বাস নিয়ে সামনে আসে? অন্তত তাই মনে হচ্ছে গায়িকা, অভিনেত্রী জেনিফার লোপেজ আর অভিনেতা বেন অ্যাফ্লেকের প্রেম দেখে। তারা নতুন করে প্রেমে মেতেছেন। শনিবার ছিল জেনিফার লোপেজের ৫২তম জন্মদিন। এদিনকে সেলিব্রেট করতে তুলকালাম কাণ্ড ঘটিয়ে দিয়েছেন তারা। দুই লাখ ডলার ভাড়া এমন একটি বিলাসবহুল জেট বিমান বোমবার্ডিয়ার গ্লোবাল ৭৫০০ ভাড়া নিয়ে উড়ে গেছেন ফ্রান্সে। সেখান থেকে ছুটে গেছেন বিলাসবহুল প্রমোদতরী ভ্যালেরিতে। এই প্রমোদতরীটির মূল্য ১৩ কোটি ডলার।
কত ভাড়ায় সেই প্রমোদতরী তারা লুফে নিয়েছেন তা জানা যায়নি।

এর আগে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু তা ভেঙে যাওয়ার পর জেনিফার প্রেমিক হিসেবে অ্যালেক্স রড্রিগুয়েজকে বেছে নেন। তাও স্থায়ী হয়নি। জেনিফার লোপেজ আবার ফিরে আসেন বেন অ্যাফ্লেকের কাছে। তিনি এবং বেন অ্যাফ্লেক যখন ফ্রান্সের সেইন্ট-ট্রোপেজে ভ্যালেরিতে প্রেমে মত্ত, তখন তার কাছেই আরেকটি প্রমোদতরীতে বিকিনিপরা যুবতীদের এক পার্টিতে দেখা গেছে অ্যালেক্স রড্রিগুয়েজকে।
বেন অ্যাফ্লেকের বয়স ৪৮ বছর। জেনিফার লোপেজ ৫২। বেন অ্যাফ্লেক ১৫ কোটি ডলারের মালিক। অন্যদিকে জেনিফার লোপেজ ৪০ কোটি ডলারের মালিক। তারা ফ্রান্সে যে পার্টি দিয়েছেন লোপেজের জন্মদিন উপলক্ষে তার যে খরচ, তা কে বহন করছে তা জানা যায়নি।

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসঙ্গে ‘বেনিফার’ হিসেবে খ্যাত পশ্চিমা দুনিয়ায়। তাদেরকে ভ্যালেরি প্রমোদতরীতে দেখা গেছে অন্তরঙ্গ মুহূর্তে। একটি রডের সঙ্গে হেলান দিয়ে দাঁড়ানো লোপেজ, তার শরীরের ওপর বেঁকে কানের কাছে ফিসফিস করে কথা বলছেন বেন অ্যাফ্লেক। রোদ্রকর দিনে একে অন্যকে চুমু খাচ্ছেন। মিনি ড্রেসে জেনিফার লোপেজ যেন নিজেকে সঁপে দিয়েছেন। আর তার থেকে সুধা লুটে নিচ্ছেন বেন অ্যাফ্লেক। ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে জেনিফার লোপেজ ঘোষণা দিয়েছেন ‘ফিফটি টু’ । অর্থাৎ তার বয়স ৫২ বছর হলো। এই ঘোষণা দিয়ে তাতে বিকিনি পরা ছবি পোস্ট করেছেন।


প্রমোদতরী ভ্যালেরির বর্তমান মালিক ইউক্রেনের বিলিয়নিয়ার ও আর্থিক সেবাখাতের গুরু বলে পরিচিত রিনাত আখমেতোভ। তিনি বিশ্বের ৩২৭তম ধনী ব্যক্তি। ৭৫০ কোটি ডলারের মালিক তিনি। এই প্রমোদতরীতে ১৪ জন অতিথিকে আপ্যায়নের ব্যবস্থা আছে। আছে সাতটি কেবিন। ২৭ জন ক্রু তাদের সেবা দেবেন। ২০১১ সালে চালু হওয়া এই প্রমোদতরীতে আছে ৬টি ডেক। সবটা ডেকই একটু হেলানো। আছে ২০ ফুট দীর্ঘ একটি পুল। আছে জিম। আউটডোর ডাইনিং এলাকা।

আপনার মতামত দিন

বিশ্বজমিন অন্যান্য খবর



বিশ্বজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status