পদ্মা সেতুর পিলারের সঙ্গে ফেরির ধাক্কা, বরখাস্তকৃত সেই মাস্টার পুলিশ হেফাজতে

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

অনলাইন (২ মাস আগে) জুলাই ২৪, ২০২১, শনিবার, ২:১৪ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:৫১ পূর্বাহ্ন

পদ্মাসেতুর ১৭ নম্বর পিলারের সাথে ফেরির ধাক্কা লাগার ঘটনায় বরখাস্ত রোরো ফেরি শাহ জালাল-এর ইনচার্জ ইনল্যান্ড মাস্টার আব্দুর রহমানকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। শনিবার (২৪ জুলাই) সকালে বাংলাবাজার ঘাট এলাকা থেকে তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়। এর আগে এ ঘটনায় ফেরি শাহ্ জালালের মাস্টারকে সাময়িক বরখাস্ত করে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি)।

জানা গেছে, শুক্রবার (২৩ জুলাই) সকাল সোয়া নয়টার দিকে পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারের সাথে রোরো ফেরি শাহ জালাল এর ধাক্কা লাগে। এসময় ফেরিতে থাকা যাত্রীরা ছিটকে একে অপরের উপর পড়ে আহত হন। কমপক্ষে ২০ জন যাত্রী এসময় মারাত্মক আহত হন।

এ ঘটনায় ফেরিটির ফিটনেস ছিল কি না, চালকের যথাযথ যোগ্যতা, শারীরিক সুস্থতা বা অবহেলা ছিল কি না এইসব বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা জানিয়ে শিবচর থানায় শুক্রবার সন্ধ্যায় সেতু বিভাগের নির্বাহী প্রকৌশলী দেওয়ান মো. আব্দুল কাদের একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। শুক্রবার সন্ধ্যায় জিডির পর শনিবার সকালে চালককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেয়া হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, ‘থানায় জিডি হওয়ার পরে আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি।
আর এই তদন্তের স্বার্থেই আমরা রোরো ফেরি শাহ্ জালালের ইনচার্জ ইনল্যান্ড মাস্টার অফিসার আবদুর রহমানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আমরা পদ্মা সেতুর ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে চালক আমাদের হেফাজতে আছেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Khokon

২০২১-০৭-২৪ ০৪:৪৮:৩৯

Must be inquirey every single step. That is our assest, can not be any politics or Joker ?

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

দেশে ফিরলেন আ স ম রব

২৪ সেপ্টেম্বর ২০২১

শনাক্তের হার ৪.৫৪

করোনায় আরও ৩১ জনের মৃত্যু

২৪ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status