অস্ট্রেলিয়া দলের সফর নিয়ে এখনই উদ্বিগ্ন নয় বিসিবি

স্পোর্টস ডেস্ক

খেলা ২৪ জুলাই ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ৮:৫২ অপরাহ্ন

করোনাভাইরাসের হানায় স্থগিত করে দেয়া হয়েছে চলতি ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজের দ্বিতীয় ওয়ানডে। ওয়েস্ট ইন্ডিজ দল সংশ্লিষ্ট এক টিম স্টাফ করোনা পজিটিভ হওয়ায় সতর্কতাস্বরূপ নেয়া হয়েছে এ সিদ্ধান্ত। দুই দলের খেলোয়াড়দের পাঠানো হয়েছে আইসোলেশনে।
এদিকে আগামী ২৯শে জুলাই বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া দলের। ৩রা আগস্ট থেকে শুরু হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। কিন্তু অজিরা এখন আইসোলেশনে বন্দি হয়ে পড়ায় শঙ্কা দেখা দিয়েছে তাদের বাংলাদেশ সফরকে ঘিরেও।
একাধিক অস্ট্রেলিয়ান গণমাধ্যমে ছাপানো হয়েছে, বাংলাদেশ সফর নিয়ে অনিশ্চয়তার খবর। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত নেতিবাচক কিছু দেখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের পক্ষ থেকেও শঙ্কার কিছু জানানো হয়নি।
গতকাল বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আমরা মিডিয়ার মাধ্যমে অস্ট্রেলিয়া আর ওয়েস্ট ইন্ডিজের চলমান সিরিজের ঘটে যাওয়া ঘটনা জেনেছি। তাতে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফর অনিশ্চিত হয়ে গেছে- এমন কোনো খবর আমাদের জানা নেই।
বরং বৃহস্পতিবারও ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে আমাদের যোগাযোগ হয়েছে, তারা এ ব্যাপারে কোনরকম নেতিবাচক কথা জানায়নি আমাদের। কাজেই পুরো বিষয়টাকে এখনও নেতিবাচক দৃষ্টিতে না দেখে আমরা ইতিবাচক চোখেই দেখছি। অস্ট্রেলিয়ার সব কিছু ঠিক থাকলে ২৯ জুলাই ঢাকা আসার কথা। আমরা এখনো সেটাই জানি।’
বিসিবি সিইও বলেন, ‘ঘটনাটির সঙ্গে টিম অস্ট্রেলিয়ার কোনো সম্পৃক্ততা নেই। ঘটনা ঘটেছে ওয়েস্ট ইন্ডিজের এক সাপোর্টিং স্টাফের। এখন নিশ্চিয়ই দুই দলের সবার আবার কোভিড টেস্ট হবে। সেই টেস্টে অস্ট্রেলিয়ার সব ক্রিকেটার নেগেটিভ হলে তো আর চিন্তা কিছু থাকবে না। তাই বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে এখনই উদ্বিগ্ন হওয়ার কিছু নেই।’

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

পেছনে তাকাতে চান না আল আমিন

১৭ সেপ্টেম্বর ২০২১

ফিফা র‌্যাঙ্কিংয়ে এক ধাপ পেছালো বাংলাদেশ

১৭ সেপ্টেম্বর ২০২১

সাফ চ্যাম্পিয়নশিপের গত চার আসরে বাংলাদেশের নৈপুণ্য মোটেও ভালো নয়। একবারও পেরোতে পারেনি গ্রুপ পর্বের ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status