নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে

অনলাইন (১ মাস আগে) জুলাই ২৩, ২০২১, শুক্রবার, ২:২০ অপরাহ্ন

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে দুইজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা ও একজন সোনারগাঁওয়ের বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৪৫ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬৮ জনের। এতে আক্রান্ত হয়েছে ৯০ জন। এতে জেলায়  আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৭ হাজার ৯০৪ জন।  এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৪ হাজার ৭৪৪ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ২৯ হাজার ৬৬০ জনের।
শুক্রবার (২৩ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৩ জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৪৮০ জন, সদরে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ৬৬৮ জন, বন্দরে মারা গেছেন ১০ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬১০  জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১৯০জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৭৫ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৮১ জন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে গত বছরের ৮ই মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

১৮ সেপ্টেম্বর ২০২১

শনাক্তের হার ৬.০৫

করোনায় আরও ৩৫ জনের মৃত্যু

১৮ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লা-৭ আসনে উপ-নির্বাচন

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল

১৮ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status