শোবিজ ছেড়ে ইসলামের পথে সমালোচিত অভিনেত্রী সানাই

স্টাফ রিপোর্টার

বিনোদন ২২ জুলাই ২০২১, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১০:৩৪ পূর্বাহ্ন

বেশ কয়েক বছর মডেলিং ও  সিনেমায় অভিনয় করেছেন সমালোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। তবে ক্যারিয়ারে উন্নতি করতে পারেননি। বরংচ সামাজিক মাধ্যমে নিজের আপত্তিকর ছবি-ভিডিও প্রকাশ করে মুখোমুখি হয়েছেন সমালোচনার। এবার সেই সানাই ঘোষণা দিলেন শোবিজ ছাড়ার। একই সঙ্গে ইসলামের পথে নিজের বাকি জীবন অতিবাহিত করারও কথা এক ভিডিওবার্তায় জানিয়েছেন তিনি। যেখানে তাকে হিজাব পরে উপস্থিত হতে দেখা গেছে। সানাই বলেন, ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি।
এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে।
একই সঙ্গে ইসলামের পথে যাতে তিনি চলতে পারেন, সেজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। কারো কাছে তার ছবি থাকলে সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ এই অভিনেত্রীর।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Dr.Md.Kabiruzzaman

২০২১-০৭-২৫ ১৭:০৩:৩২

আললাহ ওনাকে ইসলামের পথে থাকার জননা কবুল করুন

Razzak (From, KSA)

২০২১-০৭-২৩ ১২:০৭:২১

আললাহ ওনাকে ইসলামের পথে থাকার জননা কবুল করুন

Md Mojid

২০২১-০৭-২২ ২০:৩৬:৫৬

আলহামদুলিল্লাহ

ashraful alam

২০২১-০৭-২২ ১৯:৫৫:২৫

Alhamdulillah congratulated

salman

২০২১-০৭-২৩ ০৩:৩৪:২৮

ma sha Allah, Jate kotha ta sothik thake ai Du'a roilo. Hedayat jar kopal a thake oni e tu Vaggoban? Allah kobul korun...ameen

সুলতান

২০২১-০৭-২২ ১৩:৪৫:৪৬

মাশ আল্লাহ্ খুবই ভাল সংবাদ, আল্লাহ্ হু আকবর। মহান আল্লাহ্ আপনার মনের আশা পুরন করবেন, ইন শা আল্লাহ্।লা-ইলাহা ইল্লালা মোহাম্মদ রাসুল আল্লাহ্।

Zakir

২০২১-০৭-২২ ১২:৫৩:৪১

আমিন আললাহ আপনাকে কবুল করুক।

Zakir

২০২১-০৭-২২ ১২:৫১:৫৪

আপনার জন্য দোয়া রইল আললাহ রাব্বুল আলামীন যেন আপনাকে সরল এবং সঠিক পথে পরিচালনা করেন। ইসলামের পথেই আছে শান্তি এবং মৃত্যুর পর আছে আললাহর দেওয়া নেয়ামত জান্নাত।

TAWHID MOLLAH

২০২১-০৭-২২ ১১:৫৮:২৫

আল্লাহ ওনাকে ইসলামের পথে থাকার এবং জানার তৌফিক দান করুক। আমিন।

Imrul

২০২১-০৭-২২ ১০:০৯:৪৭

Mashallah very nice

ইয়ামীম

২০২১-০৭-২২ ০৮:১৩:১১

জাজাকাল্লাহ খাইরান।

মোঃজাহিদ আসগর

২০২১-০৭-২২ ০৬:৩৯:১৮

আল্লাহ আপনাকে উত্তম প্রতিদান দান করুন।

M.Hassan

২০২১-০৭-২২ ১৯:১৭:০১

Masha Allah . May Allah help her and us to Follow the Islamic life to will Get the Jannatul Ferdaou in the next life

Lutfar Rahman

২০২১-০৭-২২ ০৫:৫৩:৪১

আল্লাহ তায়ালা তাকে দীনের জন্য কবুল করুন। আল্লাহ ক্ষমাশীল ও দয়াময়, আল্লাহ নিশ্চয়ই তাকে ক্ষমা করে দিবেন এবং সহি বুঝ দান করবেন। আল্লাহ কাউকেই নিরাশ করেন না।

Prof Dr MM Rahman

২০২১-০৭-২২ ০৪:৪৫:৫৩

Your decision is highly appreciated. Please learn Islam thoroughly going through Alquran and Shahi Sunnah. As out of 73 groups of Muslim 1 group will go to Jinnah- strictly following Alquran, Shahi Sunnah (Hadith)

Jamshed Patwari

২০২১-০৭-২২ ০৪:৩৬:২৪

শেষ ভাল যার সব ভাল তার। ক্ষমার করার মালিক মহান দয়ালু আল্লাহ।

কাজী মোস্তাকুর রহমান

২০২১-০৭-২২ ০২:৫৯:৪৪

সানাইকে বলছি-সত্যিকার অর্থে ইসলাম মানুন,আর কিচ্ছু মিডিয়ায় জানাবেননা নিজের সম্পর্কে,মহিলারা মৃতুবরন করলে তা যত কমসংখ্যক মানুষকে জানানো যায় ততই ভালো,তাই আপনাকে বলবো একদম নিরবে নিভৃতে চলে যান,কেউ মেডিকেলে ভর্তি হয়ে নিজেকে ডাক্তার পরিচয় দেয়ার চাইতে বাস্তবে ডাক্তার হওয়াটা জরুরি,আমাদের দোয়া আপনার জন্য।সবচাইতে বড় এবং একমাত্র সাহায্যকারী হিসেবে আল্লাহই সর্বোত্তম স্থল।

মোঃ মনিরুজ্জামান

২০২১-০৭-২২ ০২:৩২:৫৯

একজনে মন্তব্য করছে (শামশুললললল) "কতজন এলোগেলো---" ঐ কুলঙ্গারকে বলছি-- মুসলিম পরিবারে জন্ম বলেই আজ মুসলিম সেজেছো। পৈত্রিক সূত্রে মুসলিম। তাকে তুচ্ছতাচ্ছিল্য করে বলতে না যদি সঠিক ঈমান থাকতো। সানাইয়ের ইসলামে প্রবেশ এবং বাহির আল্লাহ্ র ইচ্ছাধীন। আমরা সকলের জন্য সকলে দোআ করতে পারি। মঞ্জুর করা আল্লাহ্ র সন্তষ্টির বিষয়

মামুন

২০২১-০৭-২২ ০২:২৭:২৯

আল্লাহ্ তাকে হেদায়েত দান করুন।

Khalifa Nazrul Islam

২০২১-০৭-২২ ১৫:২৫:২৪

এ খবরে আমি অবশ্যই আনন্দিত কারণ আজ আমার এক বোন গোমরাহির পথ ছেড়ে আলোর পথে রওয়ানা দিয়েছে, আল্লাহ্‌ তাকে সরল পথের পরে রাখুন। এতদিন গোনাহে জারিয়ার পথে ছিলেন। আপনার একটা উদ্যোগ আমার খুবই পছন্দ হ্য়েছে "কারো কাছে তার ছবি থাকলে সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ এই অভিনেত্রীর" অত্যন্ত ভালো কথা। আল্লাহ্‌ আপনাকে দুনিয়া ও আখেরাতে কল্যাণ দান করুন। আমিন ।

samsulislam

২০২১-০৭-২২ ০১:৫২:৫৮

কতজন এলোগেলো কতজন আসবে।

zahid

২০২১-০৭-২২ ১৪:১২:৫৪

How change......looking so innocent.........May Allah grant us hedayat in earth and grant us Jannat. Ameen ......ameen ...........ameen............. Doya for innocent sister.

Imam

২০২১-০৭-২২ ০০:৩৩:০০

আমিন

রিয়াজুল হক

২০২১-০৭-২২ ০০:৩২:৩৮

আললাহ ওনাকে ইসলামের পথে থাকার জননা কবুল করুন।

Nessar Ahmed

২০২১-০৭-২২ ০০:২৮:২৮

যদি সত্যিই ইসলামের পথে আসেন কোন রকম অভিনয় না করে তাহলে আহলান ওয়া সাহলান বোন আমার ! আপনার ইসলামে প্রবেশের দারা ইসলামের কিছু যাবে আসবেনা সত্য তবে আপনার যাবে আসিবে অনেক কিছু। কারন প্রকৃত সান্তির পথে আপনি পা বাড়িয়েছেন। নিশ্চিত থাকুন বোন আমার কিছু না পেলেও সান্তি পাবেন এই দুনিয়ায় এবং আখিরাতে।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status