ব্ল্যাকমেল করে নগ্ন ছবিতে অভিনয় করতে বাধ্য করা হতো, পুনম পাণ্ডের চাঞ্চল্যকর অভিযোগ কুন্দ্রার বিরুদ্ধে      

বিশেষ সংবাদদাতা    

ভারত (১ সপ্তাহ আগে) জুলাই ২২, ২০২১, বৃহস্পতিবার, ৯:১৬ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৪:৪৪ অপরাহ্ন

মুম্বই পুলিশের তদন্তকারী টিমের কাছে রাজ কুন্দ্রা সম্পর্কে চাঞ্চল্যকর অভিযোগ জানিয়েছেন মডেল কাম অভিনেত্রী পুনম পাণ্ডে। পুনম তার লিখিত বয়ানে বলেছেন, রাজ কুন্দ্রা ও তার সহযোগীরা ব্ল্যাকমেল করে তাকে নগ্ন দৃশ্যে অভিনয় করতে বাধ্য করেছেন। তিনি  আপত্তি জানালে তার ব্যক্তিগত তথ্য ফাঁস করে দেয়ার ভয় দেখানো হয়। একবার তার মোবাইল নম্বর দিয়ে এই মেসেজও দেয়া হয়- আমাকে এই নম্বরে মেসেজ করুন, আমি আপনার জন্য নগ্ন হব। পুনম জানিয়েছেন যে, এই বার্তাটি প্রকাশ হওয়ার পর তার মোবাইলে অজস্র মেসেজ আসতে থাকে নগ্ন হওয়ার প্রস্তাব জানিয়ে। অবস্থা এমনই হয় যে, তিনি বাড়ি ছেড়ে অন্যত্র থাকতে শুরু করেন। সাগরিকা সোনা সুমন নামের আর এক অভিনেত্রী রাজ কুন্দ্রা সম্পর্কে অভিযোগ জানিয়ে বলেন, ছবিতে অভিনয় করার জন্য তাকে ন্যুড অডিশন দিতে হয়েছিল। তিনজন অপরিচিতর সামনে নগ্ন অবস্থায় দাঁড়াতে হয়েছিল।
রাজ কুন্দ্রার আইনজীবী অবশ্য আদালতে কুন্দ্রার গ্রেপ্তার বেআইনি জানিয়ে বলেছেন, নর -নারীর অন্তরঙ্গ সম্পর্ক দেখানো আর পর্নো ছবি বানানো এক কথা নয়। ওয়েব সিরিজের যে কোনও ছবির মতোই ছবি বানিয়েছেন কুন্দ্রা। একে কখনই  পর্নোগ্রাফি নির্মাণ বলা যায় না। জানা গেছে যে, যদিও অভিনেত্রী শিল্পা শেঠির এই মামলায় যোগাযোগের বিন্দুমাত্র প্রমাণ পাওয়া যায়নি, তবু রাজ কুন্দ্রার স্ত্রী হিসেবে  মুম্বই পুলিশ তাকেও জিজ্ঞাসাবাদ করতে পারে। ইতিমধ্যে রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি ফিল্ম সংক্রান্ত একাউন্টগুলো থেকে পুলিশ সাত কোটি একুশ লক্ষ টাকা বাজেয়াপ্ত করেছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Nirob

২০২১-০৭-২২ ১০:২৫:১৬

তার নিজের বৌকে বাদ দিয়ে অন্য অভিনেত্রীর কি দরকার ছিল ?

shohid sadik

২০২১-০৭-২২ ১১:২৯:৫৬

Hmm........ "নর -নারীর অন্তরঙ্গ সম্পর্ক দেখানো আর পর্নো ছবি বানানো এক কথা নয়। ওয়েব সিরিজের যে কোনও ছবির মতোই ছবি বানিয়েছেন কুন্দ্রা। একে কখনই পর্নোগ্রাফি নির্মাণ বলা যায় না।"

Kazi

২০২১-০৭-২১ ২১:৩৫:৫৪

ধিক্কার কুন্দাকে । তার বউ বিভিন্ন শো তে বিচারক হয়। সেই সম্মান রক্ষার চিন্তা করে নি এত নীচ ।

আপনার মতামত দিন

ভারত অন্যান্য খবর



ভারত সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status