কসাইয়ের ছদ্মবেশে ছিনতাই

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম

অনলাইন (১ মাস আগে) জুলাই ২০, ২০২১, মঙ্গলবার, ৩:৩২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৯:৩১ পূর্বাহ্ন

কসাই সেজে ছিনতাইয়ের প্রস্তুতিকালে চট্টগ্রামের তালিকাভুক্ত ছিনতাইকারী মোঃ শেখ ফরিদ (২২) কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ২ টি ছুরি ও গরুর মাংস কাটার গাছের গুড়ি উদ্ধার করা হয়।

সোমবার ( ১৯ জুলাই) গভীর রাতেব নগরীর আগ্রাবাদ মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে নগরীর বিভিন্ন থানায় ৫ টি মামলা রয়েছে।

পুলিশের জিজ্ঞাবাদে আটক ফরিদ জানায়, কোরবানি উপলক্ষে কসাই ঘুরাফেরা করে। তাদের কাছে ছুরিও থাকে। তাই তাদের ছদ্মবেশ নিলে সহজেই ছুরি নিয়ে চলাফেরা করতে পারবে। আবার তারও কারও কাছে যেতে হবে না। সবাই তার কাছে আসে।এই চিন্তা থেকেই সে এই বেশ ধারণ করে।
গতকাল বিকেলেও কসাই মনে করে এক ব্যক্তি তার কাছে গেলে সে ছিনতাইয়ের চেষ্টা করে। কিন্তু টহল পুলিশ দেখে সে পালিয়ে যায়।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ফরিদ সিএমপির চিহ্নিত ও তালিকাভুক্ত ছিনতাইকারী।সে মাস দুয়েক আগেও ছিনতাই করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে। জেল থেকে ছাড়া পায় মাত্র সপ্তাহ খানেক আগে। এরপরই ছিনতাইয়ের নতুন কৌশল নেয় সে।গতকাল রাত সাড়ে ১০ টায় সে একই কায়দায় আবারও আগ্রাবাদ এলাকায় বসে। এসময় টহল পুলিশ আসলে সে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দুইটি ছুরি ও মাংস কাটার জন্য একটি গাছের গুড়ি উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

১৮ সেপ্টেম্বর ২০২১

শনাক্তের হার ৬.০৫

করোনায় আরও ৩৫ জনের মৃত্যু

১৮ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লা-৭ আসনে উপ-নির্বাচন

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল

১৮ সেপ্টেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status