দেশ বিদেশ

চকরিয়ায় ফ্রিতে মিলবে মাস্ক ও স্যানিটাইজার

অনলাইন ডেস্ক

১৯ জুলাই ২০২১, সোমবার, ১২:৫৬ অপরাহ্ন

টান দিলেই মাস্ক চাপ দিলেই স্যানিটাইজার’ এই শিরোনামে সাধারণ জনগনের সুরক্ষায় ’ইয়ুথ এক্সপ্রেস বাংলাদেশ’ এর উদ্যোগে কক্সবাজার জেলার চকরিয়া থানায় স্থাপন করা হয়েছে করোনা সুরক্ষা বুথ। গতকাল রোববার বিকাল ৩টায় চকরিয়া থানা প্রাঙ্গণে এই বুথ কার্যক্রমের উদ্বোধন করেন চকরিয়া পেকুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার তফিকুল আলম।
এসময় তফিকুল আলম বলেন, ‘ইয়ুথ এক্সপ্রেস বাংলাদেশ’ এর এই ধরনের মহতি উদ্যোগকে স্বাগত জানাই এবং থানায় আগত আইনি সেবা নিতে আশা জনগণের জন্য এটা (বুথ) স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে।
এ বিষয়ে ‘ইয়ুথ এক্সপ্রেস বাংলাদেশ’ এর প্রতিষ্ঠাতা রাগীব আহসান বলেন, আমরা এর আগে চকরিয়া উপজেলায় করেছি এবার চকরিয়া থানায় এই সুরক্ষা বুথ স্থাপন করলাম। পরবর্তীতে কক্সবাজার জেলার সব উপজেলায় আমরা এ সুরক্ষা বুথ স্থাপন করবো। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যোবায়ের, ঢাকা বিশ্ববিদ্যালয় ইউনিটের আহ্বায়ক সাকিব বিন সোয়েব। চকরিয়া ইউনিটের আহ্বায়ক ইব্রাহীম খলিল সালমানসহ বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status