পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডকে সমতায় ফেরালেন মঈন আলী

স্পোর্টস ডেস্ক

খেলা ১৯ জুলাই ২০২১, সোমবার

ব্যাট-বলে অলরাউন্ড নৈপুণ্য দিয়ে পাকিস্তানের বিপক্ষে সিরিজে ইংল্যান্ডকে সমতায় ফেরালেন মঈন আলী। রোববার রাতে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ৪৫ রানে হারায় ইংল্যান্ড। হেডিংলিতে আগে ব্যাটিং শেষে ইংল্যান্ডের সংগ্রহ ছিল কাঁটায় কাঁটায় ২০০ রান। জবাবে ১৫৫/৯ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে পাকিস্তান।
এদিন টস হেরে আগে ব্যাটিংয়ে ইনিংসের ১ বল বাকি রেখে ২০০ রানে অলআউট হয় ইংল্যান্ড। টি-টোয়েন্টিতে আগে ব্যাট করে পাকিস্তানের বিপক্ষে এটাই তাদের সর্বোচ্চ। এউইন মরগানের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেয়া  কিপার-ব্যাটসম্যান জস বাটলার করেন ৩৯ বলে ৫৯ রান। মাঝে তা-ব চালান মইন ও লিয়াম লিভিংস্টোন ২৩ বলে ৩৮ ও মঈন আলীর খেলেন ১৬ বলে ৩৬ রানের বিধ্বংসী ইনিংস।
ব্যাট হাতে মঈন আলী হাঁকান ছয়টি চার ও একটি ছক্কা। ইংল্যান্ডের বিপক্ষে কখনও দেড়শ কিংবা এর বেশি রানের লক্ষ্য তাড়া করে জিততে না পারা পাকিস্তান জবাবে থামে ১৫৫ রানে। ওপেনার মোহাম্মদ রিজওয়ান করেন সর্বোচ্চ ৩৭ রান। স্বাগতিকদের তিন স্পিনার ভাগাভাগি করেন পাঁচ উইকেট । বিস্ফোরক ব্যাটিংয়ের পর দুই উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কার জেতেন মঈন। দুটি উইকেট নেন রশিদ, একটি পার্কিনসন।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

অলিম্পিকসের ‘যৌন সংস্কৃতি’!

উদ্দাম অন্তরঙ্গতার অভিজ্ঞতা শোনালেন তারকারা

৩০ জুলাই ২০২১

অলিম্পিকসে একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড

৩০ জুলাই ২০২১

সময়ের সঙ্গে টোকিও অলিম্পিকে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। আয়োজকরা জানিয়েছেন, কোভিড-১৯ এ নতুন করে আরও ...

আইসোলেশনে পুরো জুভেন্টাস স্কোয়াড

৩০ জুলাই ২০২১

জুভেন্টাসের তিউনিশিয়ান মিডফিল্ডার হামজা রাফিয়ার কোভিড-১৯ টেস্টের ফল এসেছে পজেটিভ। এই কারণে ক্লাবটির পুরো স্কোয়াডকে ...



খেলা সর্বাধিক পঠিত



বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ

কোয়ারেন্টিনে আক্রান্ত দু’জন, আরও সতর্ক বিসিবি

DMCA.com Protection Status