ঘাটাইল পৌরসভা নির্বাচনে নৌকার টিকিট চান ভিপি লিপু

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

এক্সক্লুসিভ ১৬ জুলাই ২০২১, শুক্রবার

টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক, তরুণ নেতা সাইদুর রহমান (ভিপি লিপু)। তিনি সরকারি জিবিজি কলেজের সাবেক ভিপি, কলেজ শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক, ঘাটাইল সরকারি গণ পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক, ঘাটাইল উপজেলা পোল্ট্রি ফিড ব্যবসায়ী সমিতির সভাপতি। এবারের পৌর নির্বাচনে তিনি মেয়র হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে নৌকার টিকিট চান। দলীয় মনোনয়ন পেতে সাইদুর রহমান লিপু ইতিমধ্যে নৌকার প্রচার-প্রচারণা চালাচ্ছেন। সকল শ্রেণি-পেশার মানুষের সুখ-দুঃখের অংশীদার হতে চাইছেন। পৌরসভার উন্নয়নে সরকারের সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন। ভোটারদের পাশে দাঁড়াচ্ছেন।
এলাকাবাসী জানিয়েছেন, পৌরসভাজুড়ে ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে লিপুর।
বিশেষ করে তরুণ সমাজের আস্থা ও বিশ্বাস অর্জন করেছেন। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ছাত্রলীগ থেকে উঠে আসা এই নেতা জনসাধারণের পাশে থেকে সবধরনের সহযোগিতা করে যাচ্ছেন। রাতদিন প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।
নির্বাচিত হলে দলীয় পরিচয়ের ঊর্ধ্বে উঠে দলমত, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে সঙ্গে নিয়ে একটি আধুনিক মডেল পৌরসভা গড়ে তোলার প্রতিশ্রুতি দিচ্ছেন। মাদক, সন্ত্রাস, ভয়-ভীতিহীন বসবাসযোগ্য পৌরসভা বিনির্মাণে সকলের সহযোগিতা চাচ্ছেন। মো. সাইদুর রহমান লিপু ঘাটাইল পৌরসভার ২নং ওয়ার্ডের চান্দশী গ্রামের মৃত জামের আলীর পুত্র। টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের এমপি আলহাজ আতাউর রহমান খানের বিশ্বস্ত, আস্থাভাজন ও একনিষ্ঠ কর্মী। ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি মনেপ্রাণে ধারণ করেন তিনি। আওয়ামী লীগের রাজনীতিতে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকার পাশাপাশি জনগণের সেবায় নিয়োজিত থাকার জন্য সর্বদা প্রতিজ্ঞাবদ্ধ তিনি। মেয়র পদে দলীয় মনোনয়নে আশাবাদী মো. সাইদুর রহমান (লিপু ভিপি) বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্তই নেবেন। যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেবেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেখানো পথে করোনাকালীন সময়ে আমি নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। এছাড়া বিভিন্ন সময়ে আমার সাধ্যমতো সহযোগিতা করে থাকি। আমি সব সময় দরিদ্র মানুষের পাশে থেকেছি। অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে। তাদের আশা পূরণে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মনোনয়ন  দেবে। নৌকা প্রতীকে নির্বাচন করে জয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঘাটাইলের উন্নয়নের রূপকার আলহাজ আতাউর রহমান খানের হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে পৌরবাসীর সেবা নিশ্চিত করবো।

আপনার মতামত দিন

এক্সক্লুসিভ অন্যান্য খবর

ব্রাহ্মণবাড়িয়ায় ৫৫৭ মণ্ডপে হবে শারদীয় দুর্গা পূজা

২৭ সেপ্টেম্বর ২০২১

ব্রাহ্মণবাড়িয়া জেলায় এবার ৫৫৭টি’র বেশি পূজা মণ্ডপে শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হবে। জেলার ৯টি উপজেলার ...

হিংসার বলি কৃষক লিয়াকত আলী

২৭ সেপ্টেম্বর ২০২১

ফতুল্লায় বসতবাড়িতে ছাত্রলীগের হামলা, ভাঙচুর

২৭ সেপ্টেম্বর ২০২১

 নারায়ণগঞ্জের ফতুল্লায় এক পরিবারের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ সন্ত্রাসীরা। এ সময় হামলাকারীরা পার্থ চন্দ্র দাস ...

গুঁড়াদুধ আমদানিতে গুণগতমান নিশ্চিত করার সুপারিশ

২৭ সেপ্টেম্বর ২০২১

গুঁড়াদুধ আমদানি করার ক্ষেত্রে দুধের গুণগতমান নিশ্চিত করার তাগিদ দিয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও ...

বাবা-মায়ের প্রতি অভিমান

কান পরিষ্কারের টাকায় পড়াশোনার খরচ চালান এমামুল

২৬ সেপ্টেম্বর ২০২১

জাফলংয়ে সুমন আলীম মুখোমুখি

২২ সেপ্টেম্বর ২০২১

বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে আয়কর আদায়ে বিরত থাকার নির্দেশ

২১ সেপ্টেম্বর ২০২১

বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ১৫ শতাংশ হারে আয়কর আদায় থেকে সকরকারকে আপাতত বিরত থাকতে নির্দেশ দিয়েছেন ...



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত



শিক্ষা কাঠামো পরিবর্তন-

যা ভাবছেন শিক্ষাবিদরা

শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান পদে উপনির্বাচন

নৌকার মাঝি হলেন ভানুলাল রায়

DMCA.com Protection Status