হায় ভারত! দলিত প্রেমিক ও মুসলিম প্রেমিকাকে পাথরে মাথা থেঁতলে হত্যা

বিশেষ সংবাদদাতা, কলকাতা

ভারত (২ মাস আগে) জুন ২৫, ২০২১, শুক্রবার, ৯:২৯ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৫:২৮ অপরাহ্ন

এই ভারত আবার প্রগতির বড়াই করে! অনার কিলিং এর এক জ্বলন্ত ঘটনা ঘটে গেল কর্ণাটকের উত্তরে বিজয়পুরায় দেবড়া হিক্কাগরী গ্রামে। একটি মাঠের মধ্যে এক তরুণ তরুণীকে মাথায় পাথর ঠুকে খুন করা হল। তাদের অপরাধ? তারা একে অপরকে ভালোবেসেছিলো। আরো বড় অপরাধ, পেশায় অটো চালক যুবকটি দলিত ছিল। মেয়েটি মুসলিম। দলিত একটি ছেলের সঙ্গে বাড়ির মেয়ে মাঠে বসে প্ৰেম করছে, এটা কি ভাবে মেনে নিতে পারে জাতপাতের সংকীর্ণতা মুক্ত ভারতের একটি পরিবার! তাই ছুটে এলো মেয়ের বাড়ির লোকেরা। গাছে বেঁধে পেটানো শুরু হল দুজনকে। বাড়ির মেয়ের পদস্খলন ভাবা যায়না।
একে মুসলিম হয়ে পর পুরুষের সংসর্গ। তার ওপর দলিত ছেলের কণ্ঠলগ্না। তার ওপর সেই ছেলে অটো চালায়। পাথর দিয়ে মারা শুরু হল দুজনকে। নৃশংসতা হার মানায় মধ্যযুগীয়  বর্বরতাকে। ছেলেটির বাড়ির লোকজন ততক্ষণে ছুটে এসেছে। তাদের সামনেই হত্যা করা হয় যুগলকে। খোলা আকাশের নিচে পড়ে থাকে মৃতদেহ দুটি। হয়তোবা সমাজকে ব্যঙ্গ করার জন্যেই। পুলিশ মেয়েটির বাড়ির চারজনকে এই ঘটনায় গ্রেপ্তার করেছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Prasanth

২০২১-০৭-২৪ ০২:৩৮:২১

এখানে মতামত দেওয়ার সময় কেন হিন্দু দের গালি দেওয়া হয়েছে বুঝতে পারলাম না, যেখানে মুসলিম পরিবারের লোকজন বর্বর হত্যাকাণ্ড ঘটিয়েছে।

SM

২০২১-০৬-২৫ ১২:৪৩:০২

@ Abdur Rahim & A K M Mohiuddin All killers(stone (throughers!) are from lady's family and they are MUSLIM.

AMIR

২০২১-০৬-২৫ ১১:০৫:৫৩

প্রাপ্ত বয়স্ক হলেও ঐ দুজনকে বোঝানো উচিত ছিল, বুুঝ না মানলে তাদের গ্রহনযোগ্য নিয়মে বিয়ের ব্যাবস্থা করে তাদের রাস্তায়ই তাদের ছেরে দেওয়া যেত- এই নারোকীয়় ঘটনা না ঘটিয়েই! তারপরও ভারত বলে কথা!

Abdur Rahim

২০২১-০৬-২৪ ২১:৫৯:৫১

ভারত একটি হিন্দু ধর্মান্ধ বর্বর জাতি। ভারতে মুসলিম ও সংখ্যালঘুরা নিরাপদ নয়।

এ কে এম মহীউদ্দীন

২০২১-০৬-২৫ ০৯:৪৮:১০

ভারতের হিন্দুরা কি মুসলিমদের সেদেশে থাকতে দিবে? ভারতে কি মুসলিমদের পরিনতি বৌদ্ধদের মতো হবে?

আপনার মতামত দিন

ভারত অন্যান্য খবর



ভারত সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status