অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ ও পদ্মা সেতু পরিদর্শন: ভারতীয় নাগরিক গ্রেপ্তার, চার্জশিট

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) জুন ২৪, ২০২১, বৃহস্পতিবার, ৪:১৩ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৩৪ পূর্বাহ্ন

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ ও পদ্মা সেতু পরিদর্শনের অভিযোগে এক ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত শেষে তার বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ। অভিযোগে বলা হয়েছে, ওই ভারতীয় নাগরিক যথাযথ কাগজপত্র ছাড়াই বাংলাদেশে প্রবেশ করেন এবং গতকাল রাতে জাজিরার পদ্মা সেতু প্রকল্প এলাকা পরিদর্শন করেন। ভারতীয় নাগরিক বিজয় কুমার রায়ের বিরুদ্ধে দ্য কনট্রোল অব এন্ট্রি অ্যাক্ট-এর ৪ ধারায় অভিযোগ আনা হয়েছে।
জাজিরা থানার সাব-ইন্সপেক্টর অপু বড়ুয়া বিজয়ের বিরুদ্ধে এই আইনে মামলা করেন। পরে তার বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়। চার্জশিটে পাঁচ জনকে সাক্ষী করা হয়েছে। জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান গণমাধ্যমকে বলেন, গভীর রাতে কাগজপত্র ছাড়া জাজিরার পদ্মা সেতু প্রকল্প এলাকায় ঘোরার সময় বিজয়কে আটক করা হয়। তিনি বলেন, বিজয়ের বিরুদ্ধে একটি মামলা হয়েছে এবং তদন্ত শেষে পুলিশ অভিযোগপত্র দিয়েছে।
ওসি আরও জানান, তদন্তে জানা যায়- বিজয় ভারত থেকে এসেছেন।
তবে, বাংলাদেশে এসে তার পদ্মা সেতু প্রকল্প পরিদর্শনের কারণ জানা যায়নি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ক্ষুদিরাম

২০২১-০৬-২৪ ০৬:২৭:৩৬

সে যদি ভারতীয় না হয়ে এই দেশের কোন নাগরিক হত তাহলে প্রথমেই তার জন্য রিমান্ড ফরজ হয়ে যেত। কিন্তু যেহেতু সে ভারতীয় সেহেতু একটু কুটুমগীড়ী না করলে কি চলে ?! তাকে এখনও যে স্বসম্মানে নিজের দেশের টাকা খরচ করে ভারতে পাঠানো হয়নি সেটাই অপরাধ হয়ে গেছে !!

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

মমতার ‘খেলা হবে’

৩ আগস্ট ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



সরানো হয়েছে 'ঘটনা সত্য', থামেনি প্রতিবাদ

আমার সন্তান পাপের শাস্তি নয়, সে একটা স্পেশাল গিফট

DMCA.com Protection Status