মুক্তির অপেক্ষায় স্বাগতার তিন ছবি

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

অভিনেত্রী, মডেল ও উপস্থাপিকা স্বাগতা। আসছে ঈদের জন্য এই অভিনেত্রী আজ একটি নাটকের শুটিং করছেন। চন্দন চৌধুরীর ‘ওয়ান্ডার লাভার বয়’ নাটকের জন্য অভিনেত্রী ক্যামেরার সামনে দাঁড়াবেন বলে জানান। এতে তিনি জুটি বাঁধছেন আনিসুর রহমান মিলনের সঙ্গে। স্বাগতার ভাষ্য, করোনাকালীন এই সময়ে খুব বেশি কাজ করছি না। এই সময়ে সব ধরনের কাজের জন্য ঝুঁকি নিতে চাই না। এই নাটকের গল্পটি পছন্দ হওয়ায় কাজ করছি। একক নাটকের বাইরে এই অভিনেত্রী ‘সায়ংকাল’ শিরোনামের একটি ধারাবাহিকে অভিনয় করছেন।
আফসানা মিমির পরিচালনায় এটি প্রচার হচ্ছে বাংলাদেশ টেলিভিশনে। এতে ‘নার্গিস’ চরিত্রে অভিনয় করছেন স্বাগতা। টিভি নাটকের বাইরে অভিনেত্রীর তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হলো- গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ পুণ্য’ এবং অন্য দুটি নূরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ ও ‘মানুষের বাগান’। তিনটি ছবি নিয়েই এই অভিনেত্রী দারুণ উচ্ছ্বসিত। ২০০৭ সালে এই অভিনেত্রীর ‘শত্রু শত্রু খেলা’ ছবিটি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলে। এতে তাকে দেখা যায় প্রয়াত নায়ক মান্নার বিপরীতে। পরবর্তীতে আরও কয়েকটি ছবিতে এই গ্ল্যামারকন্যা অভিনয় করেন। মাঝে নানা কারণে চলচ্চিত্রে থেকে দূরে ছিলেন তিনি। তবে আবারো সরব হচ্ছেন। খুব শিগগিরই নতুন ছবির খবরও দেবেন বলে জানান তিনি।
এদিকে এই গ্ল্যামারকন্যা নিয়মিত উপস্থাপনা করছেন। একুশে টিভিতে প্রচার হচ্ছে তার উপস্থাপনায় চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘অনুরোধের ছায়াছন্দ’। এই অনুষ্ঠানে চলচ্চিত্রের নতুন গান, পুরনো দিনের গান, বিশ্বের অন্যান্য দেশের চলচ্চিত্রের গানও প্রচার হয়ে থাকে বলে জানান তিনি।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status