‘প্রেমিক পুরুষ’ রিয়াজ

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

বাংলা সিনেমার এক সময়ের ব্যস্ত নায়ক রিয়াজ। তিনি ভালো গল্প ও চরিত্র পেলে উৎসবকেন্দ্রিক নাটকগুলোয় অভিনয় করে থাকেন। গত রোজার ঈদে তাকে ছোট পর্দার আয়োজনে দেখা গেছে। সেই ধারাবাহিকতায় এবার কোরবানি ঈদকে সামনে রেখে একটি বিশেষ নাটকে অভিনয় করছেন এই নায়ক। নাটকটির নাম ‘ভাই বড়ই প্রেমিক পুরুষ’। গত ২২শে জুন থেকে পুরান ঢাকায় নাটকটির কাজ করছেন তিনি। এতে নাম ভূমিকায় অর্থাৎ প্রেমিক পুরুষ হিসেবে অভিনয় করছেন রিয়াজ। তার বিপরীতে অভিনয় করেছেন সারিকা সাবরিন।
নাটকটি রচনার পাশাপাশি পরিচালনার দায়িত্বে আছেন এস এ হক অলিক। যিনি এর আগে রিয়াজকে নিয়ে ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশছোঁয়া ভালোবাসার’ মতো ছবি বানিয়ে প্রশংসা কুড়িয়েছেন। নাটকটির গল্প এমন, রিয়াজ যাদের সঙ্গে প্রেম করে তাদের সঙ্গে কোনো না
কোনো কারণে একপর্যায়ে সম্পর্ক নষ্ট হয়ে যায়। আর তার কাছে ১৩ সংখ্যাটা আনলাকি। ১৩ বছর বয়সে সে একবার বুড়িগঙ্গা নদীতে ডুবে গিয়েছিল। ১৩তম প্রেমটা তার টেকে না। এভাবে একপর্যায়ে রিয়াজ চিন্তা করেন প্রথম যে প্রেমটা করেছিলেন সেটাই ঠিক ছিল। বাকিগুলো ভুল ছিল। কারণ প্রথম প্রেমটা রিয়াজের নিজের কারণে ভেঙে গিয়েছিল। তারপর থেকে যতগুলো প্রেম হয়েছে তিনি প্রতারণার শিকার হয়েছেন। ‘ভাই বড়ই প্রেমিক পুরুষ’ বেসরকারি টেলিভিশন বাংলাভিশনে নাটকটি প্রচার হবে।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status