আপাতত ‘না’

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায় না’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় চিত্রনায়িকা নিঝুম রুবিনার। সাইমনের বিপরীতে এ ছবিটি মুক্তির পর অল্প সময়ে পরিচিতি পান। করোনাকালীন সিনেমার ব্যস্ততা না থাকলেও রুবিনা ছোট পর্দায় কাজ করছেন বর্তমানে। সম্প্রতি আদিত্য জনির পরিচালনায় ‘স্বার্থহীন স্বার্থপর’, ফজলুল করিমের পরিচালনায় ‘জামাইয়ের ফেসবুক’ ও মাইনুল হাসান খোকনের ‘তৃতীয় জন’ নাটকে অভিনয় করেছেন। ক’দিন আগে একটা বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। এই নায়িকা মানবজমিনকে বলেন, পরিস্থিতি তো দেখতেই পাচ্ছেন। সিনেমায় এখন বাজেট ওইভাবে থাকে না। করোনা-লকডাউন সবকিছু মিলিয়ে প্রযোজক, পরিচালক সবাই একটু আশাহত।
হলেও সিনেমা মুক্তি নিয়ে নানা শঙ্কা। অ্যাপসেও কিন্তু অভ্যস্ত হয়ে ওঠেনি দর্শকরা। আগে একটা সিনেমার বাজেট ছিল ৮০-৯০ লাখ টাকা। এখন ২০-২৫ লাখে সিনেমা হচ্ছে। তাই আপাতত নতুন কোনো সিনেমার সঙ্গে যুক্ত হতে চাচ্ছি না। পরিস্থিতি ঠিকঠাক হলে আবার কাজ করবো। সর্বশেষ তিন মাস আগে ‘বেসামাল’ সিনেমার শুটিং করেন এই অভিনেত্রী। জয়া মিডিয়া প্রোডাকশনের চতুর্থ ছবি এটি। কমল সরকারের লেখা কাহিনীতে
ছবিটি পরিচালনা করছেন রাহুল রওশন। সিনেমাটি নিয়ে নিঝুম রুবিনা বলেন, সবশেষ ‘বেসামাল’ সিনেমার গানের শুটিং করেছি। সিনেমাটির ৮০ শতাংশ কাজ হয়ে গেছে। বাকি কাজও শিগগিরই হবে। তবে এই সিনেমাও যেহেতু আগের বাজেটে নির্মিত হয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান চাইছেন সুন্দর একটা সময়ে সিনেমাটি মুক্তি দেয়ার। আমিও সেটি চাই।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ভালো থাকার চেষ্টায়

২ আগস্ট ২০২১

এখনই বিয়ে নয়

২ আগস্ট ২০২১

সাফার ‘যত্ন’

২ আগস্ট ২০২১

ছোট পর্দায় আজ

২ আগস্ট ২০২১

এনটিভিতে ‘মেহমান’এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেহমান’। নাটকটি প্রতি ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status