এবার পরীমনির মামলায় নাসির-অমি রিমান্ডে

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) জুন ২৩, ২০২১, বুধবার, ৬:২৬ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৫৩ পূর্বাহ্ন

সাভার থানায় চিত্রনায়িকা পরীমনির করা ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলার আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকীর (অমি) পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম রাজিব হাসান এ রিমান্ড মঞ্জুর করেন।

মাদক মামলায় সাত দিনের রিমান্ড শেষে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি) নাসিরউদ্দিন মাহমুদ ও অমিকে আদালতে হাজির করে। এরপর আদালতে পরীমনির মামলায় সাভার থানা-পুলিশের করা রিমান্ড আবেদনের শুনানি হয়। পুলিশ নাসির ও অমিকে ১০ দিন করে রিমান্ডের আবেদন জানান। নাসির আদালতে আত্মপক্ষ সমর্থন করে বলেন, ওই ঘটনা সম্পূর্ণ মিথ্যা। তিনি বলেন, আমার বয়স ৬৫ বছর। আমার হৃদপিণ্ডে সমস্যা রয়েছে। আমাকে প্রয়োজনে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন, রিমান্ডে দেবেন না।
এক মামলায় আমি রিমান্ডে ছিলাম, আবার রিমান্ডে দিলে আমি মরে যাব। আসামি পক্ষে ঢাকা বারের সভাপতি আবদুল বাতেন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান এবং আসাদুজ্জামান রশিদ রিমান্ডের বিরোধিতা করেন। অপরদিকে ঢাকা জেলা ও দায়রা জজ আদালতের নতুন পিপি এনায়েত হোসেন খান রিমান্ডের পক্ষে বক্তব্য রাখেন। শুনানি শেষে বিচারক পাঁচ দিন রিমান্ডের আদেশ দিয়ে পুলিশকে বলেন, সতর্কতার সঙ্গে জিজ্ঞাসাবাদ করতে হবে এবং এ সংক্রান্ত উচ্চ আদালতের নির্দেশনা মানতে হবে।

গত ৮ জুন রাতে পরীমনি ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ধর্ষণ চেষ্টা ও হত্যা চেষ্টা করা হয়েছে বলে অভিযোগে তোলেন ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে। গত ১৩ জুন নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন পরীমনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mahmud

২০২১-০৬-২৩ ০৮:৫৮:২২

গত কয়েকদিনে মিডিয়াতে পরীমনিকে নিয়ে যেসব খবর এবং ভিডিও দেখলাম তাতে তার আসল চরিত্র সম্পর্কে সম্মক ধারনা পাওয়া যায় । একটি চরিত্রহীন মেয়ে বা নায়িকার মিথ্যা ও প্রতারনামুলক অভিযোগের ভিত্তিতে কাউকে রিমান্ডে নেয়া অন্যায় ।

No name

২০২১-০৬-২৩ ০৮:৪৬:৪৭

Porimoni successfull ,is munia story deleted? Adnan to elo,so many questions arises? Story comes one after another.. now we need vaccines (covid-19)at any cost with out father delays to save the people of Bangladesh

শাজিদ

২০২১-০৬-২৩ ১৯:০৪:৫৪

সাধারণ ঘরের সূন্দরী মেয়ে পরিমণীকে ধন্যবাদ দেয়া দরকার। সন্দেহ নাই যে, পরিমণীর রূপ লাবণ্য তার জগৎ সহ এবং দেশের লম্পট জগতের দেদার ভোগ হয়েছে সাধারণ ঘরের সূন্দরী স্বল্প দিনেই পেয়েছে অকাল্পনীক প্রাচুরবয্য যাহা সাধারণ ঘরের সুন্দরী পরিমণীর জন্য স্বপ্ন দেখাও হাঁস্যকর ছিল। সুন্পদরী পরিমণী কার বিছানায় কয়বার গিয়েছে সেই তথ্য না দিয়ে যারা সুন্দরী পরিমণীর পেছনে কোটি কোটি টাকা ঢেলেছে সমাজের সেইসব লম্পটের চেহেরা উম্মুক্ত করা দরকার যাদে এদের টাকার বিনিময়ে নতুর কোনো পরিমণী তৈরী না হয়। পরিমণীর এই ঘটনার মাধ্যতে দেশবাসী অন্তত এইটুকু তো জেনেছে দেশে ক্ষমতাবান, বিত্তবান একটি লম্পট সমাজ রয়েছে এদের থেকে নিজেকে বাঁচাতে হবে। পরিমণী যদি সাহসের সাথে ঐসব লম্পট গুলির (যারা তাকে ভোগ করেছে) পরিচয় করিয়ে দেয় নিশ্চ্যই দেশের অনেক সহজ সরল মেয়ে নিজেকে বাঁচিয়ে রাখতে সক্ষম হবে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

শনাক্তের হার ৩০.০৪

করোনায় আরও ২২৮ জনের মৃত্যু

২৫ জুলাই ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status