খেলা

সিদ্ধান্ত ছাড়াই মুলতবি লীগ কমিটির সভা

স্পোর্টস রিপোর্টার

২৩ জুন ২০২১, বুধবার, ৯:০৭ অপরাহ্ন

আবাহনী-মোহামেডান ম্যাচ দিয়ে আগামী শুক্রবার মাঠে ফেরার কথা বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগেই ধাক্কা খায় সাদা-কালো শিবির। ম্যাচের পাঁচদিন আগে করোনায় পরীক্ষায় জানা গেছে কোচ ১২ ফুটবলারসহ মোহামেডানের ১৭ জন করোনা আক্রান্ত।  এই অবস্থায় লীগে অংশগ্রহণ সম্ভব নয় জানিয়ে বাফুফে’কে চিঠি দেয় সাদা-কালো শিবির। মোহামেডানের চিঠি, লীগের অন্যতম দুই ভেন্যু মুন্সীগঞ্জ ও গাজীপুরে কড়া লকডাউন নিয়ে গতকাল জরুরি সভা ডাকে লীগ কমিটি। সেই জরুরি সভায় কোনো প্রতিনিধি ছিল না মোহামেডানের। যদিও জরুরি এই সভা কোনো প্রকার সিদ্ধান্ত ছাড়ায় মুলতবি করা হয়েছে। আজ ফের ভার্চ্যুয়াল সভায় বসবে লীগ কমিটি। তবে গতকালের আলোচনা থেকে যতটুকু জানা গেছে তাতে শুক্রবার পুনরায় লীগ শুরু হওয়ার সম্ভাবনা নেই। মোহামেডানের দাবিও মানা সম্ভব নয় বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক লীগ কমিটির এক কর্মকর্তা।
মোহামেডানের পরিচালক মঞ্জুরুল আলম মঞ্জু লীগ কমিটিতে মোহামেডানের প্রতিনিধি। গতকালের সভায় তারই উপস্থিত থাকার কথা। কিন্তু গুরুত্বপূর্ণ এই সভাতে তিনি ছিলেন না। সভায় মঞ্জুর অনুপস্থিত বিষয়ে ক্লাবের ফুটবল কমিটির সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স বলেন, ‘বিষয়টি আমি মাত্র শুনলাম। হয়তো কোনো ব্যক্তিগত কারণে তিনি অনুপস্থিত ছিলেন। তবে আমরা আমাদের চিঠি ইতিমধ্যে ফেডারেশনে দিয়েছি। আশা করি ফেডারেশন যৌক্তিক সিদ্ধান্ত নেবে।’ মঞ্জু ব্যক্তিগত কারণে জাতীয় ফুটবলর দলের সঙ্গে কাতারও যাননি। কাতারে বিশ্বকাপ বাছাইয়ের তিনটি ম্যাচের জন্য জাতীয় দল কমিটি তাকে পর্যবেক্ষকের দায়িত্ব দিয়েছিল।’ মোহামেডানের দাবি তাদের ১২ ফুটবলার ও কোচের ১৪ দিন কোয়ারেন্টিন শেষে তারা লীগে খেলবে। তবে সভা শেষে যতটুকু জানা গেছে, মোহামেডানের দাবি না টেকার সম্ভাবনাই বেশি। অধিকাংশ ক্লাব ক্যাম্পে থাকা বাকি ফুটবলারদের নিয়েই ম্যাচ খেলার পক্ষে মত দিয়েছেন।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status