নিজের যোগ্যতা প্রমাণ করেছি: ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক

খেলা ২২ জুন ২০২১, মঙ্গলবার

পিএসজির নিয়মিত একাদশের খেলোয়াড় আনহেল ডি মারিয়া। ইতালিয়ান সিরি আ’য় নিয়মিত পারফর্ম করলেও মাঝে কিছুদিন জাতীয় দলে জায়গা হয়নি তার। এক বছর পর এ মাসের শুরুতে বিশ^কাপ বাছাইয়ের ম্যাচ দিয়ে আর্জেন্টিনার স্কোয়াডে ফেরেন ডি মারিয়া।

গতকাল প্যারাগুয়ের বিপক্ষে কোপা আমেরিকায় দ্বিতীয় জয় পায় আর্জেন্টিনা। ১-০ গোলের জয়ে মুখ্য ভূমিকায় ছিলেন ডি মারিয়া। তার অ্যাসিস্টেই গোল পান অভিষিক্ত আলেসান্দ্রো গোমেজ। সব মিলিয়ে নিজের পারফরম্যান্সে খুশি ডি মারিয়া। আর্জেন্টিনার জার্সি গায়ে ১০৭ ম্যাচ খেলা এই অ্যাটাকিং মিডফিল্ডার মনে করছেন, সামর্থ্যরে ছাপ রাখতে পারছেন তিনি।

চিলির বিপক্ষে ১-১ ড্রয়ে আসর শুরুর ম্যাচে শুরু থেকেই ছিলেন ডি মারিয়া।
পরে উরুগুয়ের বিপক্ষে ১-০ গোলে জেতা ম্যাচে মাঠেন নামেন বদলি হিসেবে। আবারও শুরুর একাদশে সুযোগ পেয়ে নিজেকে মেলে ধরতে পারায় খুশি পিএসজি তারকা।

ডি মারিয়া বলেন,  ‘সবাই খেলতে চায় এবং শুরুর একাদশে থাকতে চায়। দলে থাকাটা সব সময় আনন্দের। প্রতিটি অনুশীলন সেশনে আমি আমার সর্বোচ্চটা দিই। চিলির বিপক্ষে প্রথম একাদশে ছিলাম। পরের ম্যাচে বদলি হিসেবে নামি। যখনই দলে এসেছি তখনই প্রমাণ করেছি, আমি খেলতে সক্ষম। আজ আমাকে সুযোগ দিয়েছে এবং আবার আমি এটা প্রমাণ করেছি।’

ডি মারিয়া বলেন, ‘দলের ২৮ জন খেলোয়াড়েরই খেলার সম্ভাবনা থাকে। নিজের যোগ্যতা দিয়েই দলে জায়গা পেয়েছে সবাই। এটা যদি আমি বুঝি, আমি আমার সেরাটা দেবো এবং দিই। যদি না পারি, বাইরে থেকে দলকে সমর্থন দেব।’

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status