টিকে থাকলো রূপগঞ্জ, অবনমনে ওল্ড ডিওএইচএস

স্পোর্টস রিপোর্টার

খেলা ২২ জুন ২০২১, মঙ্গলবার

চলতি ডিপিএলে রেলিগেশনের ম্যাচে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবকে হারিয়েছে প্রিমিয়ার লীগে টিকে থাকলো লিজেন্ডস অব রূপগঞ্জ। ৫ বল বাকি থাকতে ৬ উইকেটের জয় পায় দলটি। বলে-ব্যাটে অলরাউন্ড পারফর্ম করে ম্যাচসেরা হন রূপগঞ্জের নাঈম ইসলাম।

এই হারে পারটেক্স স্পোর্টিং ক্লাবের সঙ্গে অবনমন ঘটল ওল্ড ডিওএইচএসের। আগামী মৌসুমে দল দু’টিকে খেলতে হবে প্রথম বিভাগে।

মিরপুরে টস হেরে ব্যাট করতে নেমে ওল্ড ডিওএইচএসে ইনিংস পড়ে বৃষ্টির বাগড়ায়। এতে প্রতি ইনিংসের দৈর্ঘ্য ২ ওভার করে কমে যায়। নির্ধারিত ১৮ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১৭ রান জড়ো করে ওল্ড ডিওএইচএস। অর্ধশত হাঁকান আনিসুল ইসলাম ইমন।
৩৯ বলের মোকাবেলায় ৬টি চার ও ১টি ছক্কায় ৫১ রান করেন ইমন। মাহমুদুল হাসান জয় এদিন ৩১ বলে ২০ রান করেন। এছাড়া ১৬ বলে ২০ রান করেন আলিস আল ইসলাম।

রূপগঞ্জের হয়ে বল হাতে হোসেন আলী তিনটি ও নাঈম ইসলাম দু’টি উইকেট শিকার করেন।
জবাবে ব্যাট করতে নেমে দলীয় ২৮ রানে জাকের আলীকে হারায় রূপগঞ্জ। এরপর আজমির আহমেদের সঙ্গে জুটি গড়ে ধীরস্থিরে ইনিংস এগিয়ে নেন সাব্বির রহমান। ৩১ বলে ৩০ রান করে সাজঘরে ফেরেন তিনটি চার হাঁকানো সাব্বির। তার সাবধানী ব্যাটিং দলের বিপর্যয়ে প্রতিরোধ গড়ে তোলে। ব্যাট হাতে ভালো করেন মেহেদী মারুফও। তিনটি ছক্কা ও একটি চারের সহায়তায় ২২ বলে ৩০ রান করে ফেরেন সাজঘরে।

শেষ দিকে আল আমিনের ৮ বলে ৭ ও অধিনায়ক নাঈম ইসলামের ১৪ বলে অপরাজিত ২৭ রানের ইনিংসে ভর করে ৬ উইকেট  ৫ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় রূপগঞ্জ। ওল্ড ডিওএইচএসের পক্ষে তিনটি উইকেট নেন আব্দুর রশিদ।

দিনের শুরুতে সুপার লীগের ম্যাচে নামার কথা ছিল প্রাইম দোলেশ^র স্পোর্টিং ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্সের। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন কর্তব্যরত আম্পায়াররা। এতে এক পয়েন্ট করে পেয়েছেন দুই দল।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত



বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ

কোয়ারেন্টিনে আক্রান্ত দু’জন, আরও সতর্ক বিসিবি

DMCA.com Protection Status