শেষের পাতা

বংশালে কিশোরের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার

২২ জুন ২০২১, মঙ্গলবার, ৯:১৩ অপরাহ্ন

রাজধানীর বংশালের আগামসি লেনের একটি নির্মাণাধীন ভবনের পাঁচতলা থেকে ইমন (১৩) নামে ৬ষ্ঠ শ্রেণির এক কিশোরের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় গতকাল বংশাল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা রাশেদুল হাসান জানান, কিশোর ইমনের হত্যাকারীদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কিশোর গ্যাংয়ের সংশ্লিষ্টতায় এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। শনিবার সন্ধ্যা থেকেই নিখোঁজ ছিল ইমন। সন্ধ্যা থেকে সারা রাত খোঁজাখুঁজির পরে ইমনকে না পেয়ে বংশাল থানায় একটি সাধারণ ডায়েরি করে ইমনের পরিবার। এ সময় বাসার চারপাশের সিসিটিভি ফুটেজ ধরে পুলিশ খোঁজাখুঁজির এক পর্যায়ে গত রোববার বিকালে বংশালের ৩৪ আগামসি লেন আলাউদ্দিন সুইটমিট গলির একটি ৯ তলা নির্মাণাধীন ভবনের ৫ম তলায় তার হাত-পা বাঁধা লাশ পড়ে থাকতে দেখা যায়। এছাড়া তার মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে লালবাগ জোনের উপ-কমিশনার (ডিসি) জসিমউদ্দিন মোল্লা মানবজমিনকে বলেন, এ ঘটনায় নিহত কিশোরের পরিবার একটি মামলা করেছেন। মামলার তদন্ত চলছে। দ্রুত অপরাধীদের শনাক্ত করতে পুলিশ সক্ষম হবে বলে জানান তিনি।
নিহত কিশোর ইমনের মামাতো ভাই শাহীন বলেন, ইমন স্থানীয় আহমেদ বাওয়ানী স্কুলের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। বংশালের আগামসি লেনেই পরিবারের সদস্যদের সঙ্গে থাকতো ইমন। তার বাবা বাবুল হোসেন বঙ্গবাজারে একটি দোকানে কাজ করেন। তিন ভাই-বোনের মধ্যে সবার ছোট ছিল ইমন। এলাকায় কিছু উঠতি বয়সী ছেলেদের সঙ্গে চলাফেরা করতো ইমন। যে কারণে ইমনকে ওই কিশোরদের সঙ্গে মিশতে না করলে তারা বিষয়টি নেতিবাচকভাবে নিতো। ওই কিশোরদের পারিবারিক অবস্থা ভালো। নিজেদের বাড়ি-গাড়ি রয়েছে। সব মিলিয়ে আমরা ইমনকে তাদের সঙ্গে মেলামেশা করতে বরাবরই নিষেধ করেছি। এটাই ইমনের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে বলে মনে করেন তিনি।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status