ফিরেছেন লিজা

স্টাফ রিপোর্টার

বিনোদন ২২ জুন ২০২১, মঙ্গলবার

ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা ঈদের বেশ আগে থেকেই দীর্ঘ সময় ধরে কাজ করেন নি। মূলত করোনা পরিস্থিতির কারণেই তার এমন বিরতি। পাশাপাশি পরিবারকেও সময় দিয়েছেন। তবে সম্প্রতি সচেতন থেকে নতুন করে কাজে ফিরেছেন এ গায়িকা। ফিরেই বাংলাদেশ টেলিভিশনের একটি অনুষ্ঠানের শুটিং করেছেন। বিষয়টি নিয়ে লিজা বলেন, ঈদের আগে থেকেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলাম। এর মধ্যে দেশের বাড়িও গিয়েছি। মূলত করোনা পরিস্থিতি খারাপ হওয়ার কারণেই দূরে ছিলাম কাজ থেকে।
তবে এবার স্বাস্থ্যবিধি যতটুকু মানা সম্ভব সেটা মেনেই শুটিং ও গান শুরু করেছি। এর মধ্যে বিটিভি’র ‘স্মৃতিময় গান’ শিরোনামের একটি অনুষ্ঠানের শুটিং করলাম। আরও কয়েকটি রেকর্ডিংয়ের কাজও হাতে আছে। দেখা যাক কতদিন কাজটা চালিয়ে যেতে পারি। কারণ করোনা পরিস্থিতি কিন্তু এখনো ভালো নয়। এদিকে এতদিন কাজে না থাকলেও লিজার গাওয়া একটি গান কিন্তু
বেশ ভালো চলছে। ‘পাখি’ শিরোনামের এ গানটি সম্প্রতি ৬ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। এখানে তার সহশিল্পী বেলাল খান। গানটির ভিডিওতেও পারফরম করেছেন লিজা ও বেলাল। গানটি নিয়ে লিজা বলেন, এটি মজার একটি গান। গানটির অডিওর সঙ্গে মিল রেখে এর ভিডিও করা হয়েছে। তবে মানুষ এতটা ভালোভাবে নিবে গানটি সেটা ধারণা করিনি। প্রতিদিনই এর ভিউ বাড়ছে। আমি শ্রোতা-দর্শকদের প্রতি কৃতজ্ঞ এভাবে গানটি পছন্দ করে উৎসাহ দেয়ার জন্য। এদিকে লিজা সামনে নতুন কয়েকটি গানে কণ্ঠ দেবেন বলেও জানা গেছে। তিনি বলেন, বেশ কয়েকটি কাজ হাতে রয়েছে। খুব শিগগিরই সেগুলোর কণ্ঠধারণে অংশ নেবো। আশা করছি ভালো কিছু গান পাবেন শ্রোতা-দর্শক। এছাড়া কিছু সিনেমার গানের প্রস্তাবও আছে। আসলে এতদিন করোনার কারণে অনেক প্রস্তাবই ফিরিয়েছি। এখন ধীরে ধীরে কাজগুলো করতে চাই। এর বাইরে দু-একটি বিশেষ প্রজেক্টে কাজের কথাও রয়েছে। ব্যাটে বলে মিললে সেগুলো করবো।  

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

সহকর্মীদের শোক

২৫ জুলাই ২০২১

ট্রেন্ডিংয়ে অপূর্ব

২৫ জুলাই ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status