ছোট পর্দায় আজ

বিনোদন ২২ জুন ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৮:২১ অপরাহ্ন

চ্যানেল আইতে ‘রূপালী জ্যোৎস্নায়’
চ্যানেল আইতে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হচ্ছে ‘রূপালী জ্যোৎস্নায়’। এ ধারাবাহিকে অভিনয় করেছেন শবনম ফারিয়া, রওনক হাসান, তানজিকা আমীন, মৌটুসী, শ্যামল মাওলা, আবুল হায়াত, দিলারা জামান প্রমুখ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তৌকীর আহমেদ।
এনটিভিতে ‘মেহমান’
এনটিভিতে আজ রাত ৮.২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেহমান’। নাটকটি প্রতি সপ্তাহের রোববার, সোমবার ও মঙ্গলবার প্রচার হচ্ছে। আহসান আলমগীরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আল হাজেন। অভিনয় করেছেন জাকিয়া বারী মম, সাজু খাদেম, আরফান আহমেদ, নিলয় আলমগীর, রওনক হাসান, তানজিকা, অর্ষা, ফজলুর রহমান বাবু, চিত্রলেখা গুহ, মুনিরা মিঠু, এজাজুল ইসলাম, মাহমুদুল ইসলাম মিঠু, মারজুক রাসেল প্রমুখ।
বাংলাভিশনে ‘মমতাজ মহল’
প্রতি মঙ্গল-বুধবারে  রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘মমতাজ মহল’। এটি রচনায় মাসুদুর রহমান।
পরিচালনা করেছেন সজীব মাহমুদ। অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, উর্মিলা শ্রাবন্তী কর, তানিয়া বৃষ্টি, এলেন শুভ্র, শাওন, রিমি করিম, গোলাম ফরিদা ছন্দা, সাবেরী আলম, মীম, সায়েরা জাহান, নয়ন, তানভীর মাসুদ, আলামীন সবুজ, মিশু রহমান, টুটুল চৌধুরী, লিটন প্রমুখ।  
দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান’
সুলতান সুলেমানের জীবন অবলম্বনে তুরস্কের জনপ্রিয় মেগা সিরিয়াল ‘সুলতান সুলেমান’। দীপ্ত টিভিতে আজ রাত ১০টায় প্রচার হবে এটি। প্রায় সাতশ’ বছর ধরে তুরস্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবীজুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তাদশ শতাব্দী। ক্ষমতার টানাপড়েনে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালের কাহিনী নিয়ে নির্মিত এই মেগা সিরিয়াল।  
বৈশাখী টিভিতে ‘জমিদার বাড়ী’
বৈশাখী টেলিভিশনের তারকাবহুল ধারাবাহিক নাটক ‘জমিদার বাড়ী’। সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ২০ ও ১১.৩০ মিনিটে প্রচার হচ্ছে নাটকটি। অভিনয় করেছেন মনোজ সেন গুপ্ত, শম্পা রেজা, আ খ ম হাসান, নাদিয়া মীম, শিল্পী সরকার অপু, শাহনূর, সুব্রত, মোমেনা চৌধুরী, মিলন ভট্ট, সিফাত, ইমতু, রাশেদ মামুন অপু প্রমুখ। টিপু আলম মিলনের গল্পে এটির সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সাজ্জাদ হোসেন দোদুল।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

সহকর্মীদের শোক

২৫ জুলাই ২০২১

ট্রেন্ডিংয়ে অপূর্ব

২৫ জুলাই ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status