অনলাইন

পদ্মা নদী থেকে পিস্তলসহ ৭ ডাকাত আটক

দোহার ( ঢাকা) প্রতিনিধি

২১ জুন ২০২১, সোমবার, ৩:০৮ অপরাহ্ন

ঢাকার দোহারের পদ্মা নদীতে অভিযান চালিয়ে সাত ডাকাতকে আটক করেছে কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির শামছুল আলম  ও এএসআই জসিম উদ্দিন সহ নৌপুলিশের সদস্যরা। সোমবার (২১ জুন) সকাল দশটার দিকে স্থানীয়দের সহায়তায় উপজেলার চরপুরুলিয়া পদ্মানদী থেকে তাদের আটক করা হয়। এসময় ডাকাত দলের কাছ থেকে একটি পিস্তল ও দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃত ডাকাতরা হলো- দোহারের মুকসুদপুরের হাসিরচর এলাকার সামছু শেখের ছেলে হৃদয় শেখ (১৯), দুবলী গ্রামের শুক্কুর মোল্লার ছেলে কাউছার মোল্লা (২২), ধিতপুর গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে জাকির হোসেন (২৫), মৌড়া গ্রামের নুর ইসলামের ছেলে মো. সেলিম (৩০), কেরানীগঞ্জের কলাতিয়ার ছামছুল হকের ছেলে লিমন হক (২৪), একই গ্রামের আব্দুল আজিজের ছেলে মানিক হোসেন ও নববাগঞ্জ উপজেলার বারুয়াখালীর রতনপুরের কলিমউদ্দিনের ছেলে এবাদুল (৩০)।

জানা যায়, সোমবার সকালে পদ্মা নদীর দোহারের চরপুরুলিয়া এলাকায় ডাকাতির সময় স্থানীয়দের সহযোগীতায় ডাকাতির কাজে ব্যবহৃত ট্রলার, পিস্তল ও দেশীয় অস্ত্র সহ ৭ জনকে আটক করে নৌ-পুলিশ। দোহার কুতুবপুর নৌপুলিশের ইনচার্জ শামছুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ বিষয়ে ঢাকা জোনের নৌ-পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার আবুল কালাম আজাদ ও ইন্সপেক্টর প্রশাসন ঢাকা অঞ্জল মোঃ রেজাউল করিম ভৃঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ডাকাতরা একটি ভুট্রা বাহী ট্রলার ডাকাতি করার সময় তাদের হাতেনাতে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status