অনলাইন

চরফ্যাশনে ভোটকেন্দ্রের বাইরে সংঘর্ষ-গোলাগুলি, নিহত ১

ভোলা প্রতিনিধি

২১ জুন ২০২১, সোমবার, ১২:৪২ অপরাহ্ন

ভোলার চরফ্যাশনের হাজারিগঞ্জ ইউনিয়নে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মনির নামে একজন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন আরো একজন। গুলিবিদ্ধ আরো একজনকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়াও চরফ্যাশন ও মনপুরায় আরো ২০ জন আহত হয়েছেন।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, হাজারীগঞ্জ ইউনিয়নে বেলা ১১টার দিকে দুই ইউপি সদস্য প্রার্থীর মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন হাসপাতালে নেয়ার পর নিহত হয়েছেন। আরেকজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করেছে। তবে এই মুহূর্তে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

এদিকে মনপুরা উপজেলার হাজিরহাট ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। চরফ্যাশনের মাদ্রাজ উনিয়নের ৯ নং ওয়ার্ডের ২ ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। পার্থী আব্দুল কাদেরের বাড়িঘর লুটের ঘটনাও ঘটেছে বলে দাবি করেছেন কাদের এর স্ত্রী মোসাম্মদ পলি। তবে বোরহানউদ্দিন ও তজুমুদ্দিন উপজেলায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status