আলাপন

প্রেম করার মতো সময় নেই- স্পর্শিয়া

এন আই বুলবুল

বিনোদন ২১ জুন ২০২১, সোমবার | সর্বশেষ আপডেট: ১১:৫৬ অপরাহ্ন

আলোচিত মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এরইমধ্যে ক্যারিয়ারের দশ বছরে পা দিয়েছেন। এই সময়ে বেশ কিছু ভুল করলেও সামনে থেকে সঠিক ভাবে পথ চলতে চান এ অভিনেত্রী। এদিকে প্রায় চার বছর পর সম্প্রতি একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছেন তিনি। ওপার বাংলার কবির সুমনের কথা ও সুরে শিল্পী আরমান সিদ্দিকির একটি গানে দেখা যাবে এই স্পর্শিয়াকে। গানটি বেশ আয়োজন করেই চিত্রায়ন করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে আগামী ২৫শে জুন সিনেমা হলে মুক্তি পাচ্ছে এই স্পর্শিয়া অভিনীত ‘নবাব এলএলবি সিনেমাটি। শুরু থেকে এই ছবিটি বেশ আলোচনায়। ওটিটি প্ল্যাটফরমের পর সিনেমা হলে ছবিটি নিয়ে প্রত্যাশা কেমন? উত্তরে তিনি বলেন, অনলাইনে মুক্তি পেয়েছিলো ছবিটি।
তেবে এটি হলে মুক্তির পাওয়ার মতো ছবি। এবার ছবিটি হলে মুক্তি পাচ্ছে।

আশা করছি দর্শক সিনেমাটি পছন্দ করবেন।  এদিকে এই অভিনেত্রী এরইমধ্যে শেষ করেছেন চিত্রনায়িকা রোজিনার নির্মিত ‘ফিরে দেখা’সিনেমার শুটিং। এতে তিনি জুটি বেঁধেছেন মডেল-অভিনেতা নিরবের সঙ্গে। এই ছবির কাজের অভিজ্ঞতা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, এবারই প্রথম মুক্তিযুদ্ধের ছবিতে কাজ করেছি। সরকারি অনুদানে এটি নির্মাণ হচ্ছে। এছাড়া এই ছবির পরিচালক নিজেও একজন গুনী অভিনেত্রী। তাই শুটিংয়ের সময় অনেক কিছু শিখতে পেরেছি। সিনেমার বাইরে ‘কাঠবিড়ালি’র এই নায়িকা ‘ফেক বউ’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন। এটি পরিচালনা করেছেন সামির আহমেদ।

দশ বছর আগে এই নির্মাতার হাত ধরেই শোবিজে আসেন এই গ্ল্যামারকন্যা। দশ বছর পর আবারও তার সঙ্গে কাজ করতে পেরে বেশ উচ্ছ্বসিত তিনি। এই অভিনেত্রী তার ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেন। তিনি বলেন, এখন কাজের দিকে আমার সব মনোযোগ। প্রেম করার মতো সময় নেই। তাই আপাতত বিয়ে নিয়ে ভাবছি না। পরিবারের পছন্দে দু’তিন বছর পর বিয়ে করতে পারি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ফারিণের সিদ্ধান্ত

২৯ জুলাই ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status