বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির অন্তর্র্বতীকালীন কমিটি গঠন

স্পোর্টস রিপোর্টার

খেলা ২০ জুন ২০২১, রোববার

বাংলাদেশে ক্রীড়া সাংবাদিকদের অন্যতম সংগঠন, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি (বিএসজেসি) নির্বাচিত কমিটির মেয়াদ পুর্ণ হওয়ার পর করোনাকালীন সময় সামনে রেখে সংগঠনের বিশেষ সভায় সুষ্ঠ নির্বাচনের জন্য একটি অ্যাডহক কমিটি গঠন করা হয়। ওই কমিটিকে তিন মাসের জন্য দায়িত্ব দেওয়া হলেও পাঁচ মাস পেরিয়ে গেছে। অ্যাডহক কমিটি তাদের উপর অর্পিত দ্বায়িত্ব পালনে ব্যর্থ হয়। অ্যাডহক কমিটি নিজেদের মধ্যে বিভিন্ন বিষয়ে ঐক্যমতে পৌছাতেও ব্যর্থ হয়। গত ১৪ জুন, ২০২১ তারিখে সর্বশেষ সভায় সর্বসম্মতিতে অ্যাডহক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।
এর পরিপ্রেক্ষিতে কার্যত অভিভাবকহীন এ সংগঠন পরিচালনায় করণীয় ঠিক করতে শনিবার রাজধানীর একটি স্থানীয় রেস্টুরেন্টে কমিউনিটির সাধারন সদস্যদের উপস্থিতিতে বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত হয়। সেখানে উদ্ভূত পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। এসময় সবার সম্মতিতে মাসুদ পারভেজকে (দৈনিক কালের কন্ঠ) সভাপতি এবং বদরুল আলম চৌধুরীকে (দৈনিক খোলা কাগজ) সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট একটি অন্তর্র্বতীকালীন কমিটি গঠন করা হয়েছে।
এই কমিটি সংগঠনকে গতিশীল করতে ছয় মাসের মধ্যে এজিএম ও এক বছরের মধ্যে সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করার দ্বায়িত্ব পালন করবে।
কমিটির অন্যরা হলেন, : সিনিয়র সহসভাপতি : আব্দুল মুকিত রুবেল,সহ সভাপতি : জসিম উদ্দিন রানা,যুগ্ন সাধারন সম্পাদক : জিহাদুর রহমান,সাংগঠনিক সম্পাদক : রাশেদুর রহমান,দপ্তর সম্পাদক : রকিবুল ইসলাম,সদস্য: কামাল হোসেন বাবলু
সদস্য : আল আমিন সবুজ,সদস্য: জাহিদুল ইসলাম,সভাপতির ক্ষমতাবলে একজন সদস্য পরবর্তিতে যুক্ত করা হবে মুল কমিটিতে।।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত



কাশ্মীরি লীগে ভারতের বাধা

গিবস বললেন, ‘এটা হাস্যকর’

DMCA.com Protection Status