বৃষ্টির বাগড়ায় শুরু সুপার লীগ

স্পোর্টস রিপোর্টার

খেলা ২০ জুন ২০২১, রোববার

সুপার লীগের শুরুতেও বৃষ্টির বাগড়া। ঢাকা প্রিমিয়ার লীগে গতকাল বৃষ্টির বাগড়ায় দু’টি ম্যাচ স্থগিত করেছে আসরের তত্ত্বাবধানে থাকা সিসিডিএম। যদিও একই কারণে প্রথম ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সুপার লীগের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সকাল ৯টায় প্রাইম দোলেশ্বর ও গাজী গ্রুপ ক্রিকেটার্সের ম্যাচ মাঠে গড়ানোর পর মাত্র ১.৩ ওভার খেলা হয়। এরপর বৃষ্টি নামলে ম্যাচ রেফারি এটি পরিত্যক্ত ঘোষণা করেন। দুই দলই ১ পয়েন্ট করে পেয়েছে।
দুপুরে মাঠে গড়ানোর কথা ছিল শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ম্যাচ। কিন্তু বৃষ্টিতে মাঠ থেকে কভারই তোলা সম্ভব হয়নি।
যার কারণে ম্যাচটি স্থগিত করতে বাধ্য হয় সিসিডিএম। সন্ধ্যায় দিনের তৃতীয় ম্যাচটিতে মুখোমুখি হওয়ার কথা ছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের। সেটিও স্থগিত করা হয়েছে। সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন এ প্রসঙ্গে বলেছেন, ‘সুপার লীগের প্রথম দিনের দুপুর ও সন্ধ্যার ম্যাচ স্থগিত করা হয়েছে। পরবর্তীতে সূচি জানিয়ে দেয়া হবে। প্রথম খেলাটি ম্যাচ রেফারির সিদ্ধান্ত অনুযায়ী পরিত্যক্তই থাকবে। তারা পয়েন্ট ভাগাভাগি করবে।’ আগামীকাল ম্যাচ দুটি মাঠে গড়ানোর সম্ভাবনা রয়েছে। যদিও এ ব্যাপারে এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি সিসিডিএম।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত



কাশ্মীরি লীগে ভারতের বাধা

গিবস বললেন, ‘এটা হাস্যকর’

DMCA.com Protection Status