হাসপাতাল থেকে বেরিয়েই এরিকসেন ছুটলেন সতীর্থদের কাছে

স্পোর্টস ডেস্ক

খেলা ১৯ জুন ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ১২:৩৭ অপরাহ্ন

প্রায় এক সপ্তাহ হাসপাতালে কাটিয়ে ছাড়পত্র পেয়েছেন ক্রিস্টিয়ান এরিকসেন। বাড়িতে ফেরার আগে ছুটে যান সতীর্থদের কাছে। এমনটাই জানিয়েছে ডেনিশ ফুটবল অ্যাসোসিয়েশন।

গত ১২ই জুন ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচের ৪৩তম মিনিটে মাঠে পড়ে যান এরিকসেন। হার্ট অ্যাটাকের পর কিছুক্ষণ অজ্ঞান ছিলেন ডেনিশ মিডফিল্ডার। পরে ভর্তি করা হয় হাসপাতালে।  তার হৃদযন্ত্র স্বাভাবিকভাবে সচল রাখতে ‘হার্ট স্টার্টার’ বসানোর অস্ত্রোপচার ‘সফল’ হয়েছে। ক্রীড়া হৃদরোগ বিশেষজ্ঞদের ধারণা ছিল, আর হয়তো মাঠে ফেরা হবে না ইন্টার মিলান তারকার। তবে ডেনিশ ফুটবল অ্যাসোসিয়েশন সে শঙ্কা উড়িয়ে দিয়েছে। এরিকসেনের মতো সমস্যা নিয়ে খেলছেন সে উদাহরণ হাতের কাছেই।
হার্টে অপারেশনের পর এখনো খেলছেন ডাচ তারকা ডেলে ব্লাইন্ড। গত বছরের শেষে হার্টে অপারেশন করান আয়াক্সের এই ডিফেন্ডার। চলমান ইউরোতেও নেদারল্যান্ডসের হয়ে খেলছেন তিনি।

এরিকসেনের সুস্থতা কামনায় প্রার্থনায় বসেছিলেন সবাই। তার সুস্থতা কামনার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ২৯ বছর বয়সী এই মিডফিল্ডার। তিনি বলেন, ‘অনেক অনেক শুভেচ্ছা বার্তার জন্য সবাইকে ধন্যবাদ। অস্ত্রোপচার ভালোভাবে হয়েছে এবং বর্তমান পরিস্থিতিতে আমি ভালো আছি। সতীর্থদের সঙ্গে আবারও দেখা হওয়াটা দারুণ। গত রাতে তারা দুর্দান্ত একটি ম্যাচ খেলেছে। বলার অপেক্ষা রাখে না, সোমবার রাশিয়ার বিপক্ষে ম্যাচেও আমি তাদের উৎসাহ দেব।’

ডেনমার্ক তাদের ইউরো মিশন শুরু করেছে হতাশায়। প্রথম দুই ম্যাচেই হেরেছে তারা। ইউরো চ্যাম্পিয়নশিপে গত দুই দশকের মধ্যে সবচেয়ে বাজে শুরু ১৯৯২’র চ্যাম্পিয়নদের। সোমবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে রাশিয়াকে বড় ব্যবধানে হারাতে হবে ডেনিশদের। তাহলেই টিকে থাকবে শেষ ষোলোর আশা।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

অলিম্পিকসের ‘যৌন সংস্কৃতি’!

উদ্দাম অন্তরঙ্গতার অভিজ্ঞতা শোনালেন তারকারা

৩০ জুলাই ২০২১

অলিম্পিকসে একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড

৩০ জুলাই ২০২১

সময়ের সঙ্গে টোকিও অলিম্পিকে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। আয়োজকরা জানিয়েছেন, কোভিড-১৯ এ নতুন করে আরও ...

আইসোলেশনে পুরো জুভেন্টাস স্কোয়াড

৩০ জুলাই ২০২১

জুভেন্টাসের তিউনিশিয়ান মিডফিল্ডার হামজা রাফিয়ার কোভিড-১৯ টেস্টের ফল এসেছে পজেটিভ। এই কারণে ক্লাবটির পুরো স্কোয়াডকে ...



খেলা সর্বাধিক পঠিত



বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ

কোয়ারেন্টিনে আক্রান্ত দু’জন, আরও সতর্ক বিসিবি

DMCA.com Protection Status