বাড্ডায় বাসের ধাক্কায় মা নিহত, মেয়ে আহত

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) জুন ১৯, ২০২১, শনিবার, ৯:৩৫ পূর্বাহ্ন

রাজধানীর উত্তর বাড্ডার সুবাস্তু নজরভ্যালি শপিংমলের বিপরীতে বাসের ধাক্কায় মা শেখ ফৌজিয়া (৪৭) নিহত হয়েছেন। এ ঘটনায় মেয়ে  আনিসা (১৬) গুরুতর আহত ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার (১৮ জুন) রাতের দিকে দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় পথচারীরা মা ও মেয়ে দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মা ফৌজিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। মেয়ে আনিসা গুরুতর আহত অবস্থায় জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে ।
পথচারী সজীব ও আলমগীর জানান, উত্তর বাড্ডার সুবাস্তু নজরভ্যালি টাওয়ারের বিপরীতে একটি যাত্রীবাহী বাস তাদেরকে ধাক্কা দিলে গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকে। আমরা প্রথমে স্থানীয় একটি হাসপাতাল, পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় মেয়ে গুরুতর আহত হয়েছেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গুলশানের সুবাস্তু নজর ভ্যালি মার্কেটের অপর পাশে একটি বাস তাদের দুজনকে ধাক্কা দেয়। এতে এরা দুইজন গুরুতর আহত হন।
পরে উদ্ধার  করে পথচারীরা তাদেরকে ঢামেকে নিয়ে আসলে মা মারা যান। মেয়ে গুরুতর আহত অবস্থায় জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। তিনি আরো জানান,এই ঘটনায় বাসটি জব্ধ করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেকের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status