বাংলারজমিন

করোনা থেকে সেরে উঠার পর মারা গেলেন ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান

নওগাঁ প্রতিনিধি

১৮ জুন ২০২১, শুক্রবার, ১০:৪৭ পূর্বাহ্ন

নওগাঁর ধামইরহাটের ৪নং উমার ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব নুরুজ্জামান হোসেন (৫৬) আর নেই। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে দেড়টার দিকে ইন্তেকাল করেন তিনি। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম নুরুজ্জামান হোসেন উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত আলহাজ্ব মনছের মন্ডলের ছেলে।
তিনি গত ইউপি নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে উপজেলার মধ্যে একমাত্র বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি ইউপি সদস্য ছিলেন। তিনি সৌখিন মানুষ হিসেবে পরিচিত ছিলেন। ঘোড়ায় চড়ে তিনি বাড়ী থেকে ইউনিয়ন পরিষদ ভবনে আসা যাওয়া করতেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ধামইরহাট উপজেলা ঘোড়া মালিক সমিতির উপদেষ্টা ছিলেন।
 তাঁর ছোট ভাই প্রধান শিক্ষক মো.এমরান হোসেন বলেন, শরীরে করোনা উপসর্গ দেয়া দিলে রাজশাহীতে মেয়ে জামাইয়ের বাড়ী থেকে চিকিৎসা গ্রহণ করছিলেন। প্রথমে তার করোনা পজেটিভ হলেও পরে নেগেটিভ আসে। কিন্তু ফুসফুসের সমস্যার কারণে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। শুক্রবার সকাল ১০টায় উমার ইউনিয়নের চকিলাম বিজিবি ক্যাম্পের নিকটে ভাংগাদিঘী ঈদগাঁ মাঠে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। তাঁর মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status