করোনা থেকে সেরে উঠার পর মারা গেলেন ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান

নওগাঁ প্রতিনিধি

বাংলারজমিন ১৮ জুন ২০২১, শুক্রবার

নওগাঁর ধামইরহাটের ৪নং উমার ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব নুরুজ্জামান হোসেন (৫৬) আর নেই। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে দেড়টার দিকে ইন্তেকাল করেন তিনি। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম নুরুজ্জামান হোসেন উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত আলহাজ্ব মনছের মন্ডলের ছেলে।
তিনি গত ইউপি নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে উপজেলার মধ্যে একমাত্র বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি ইউপি সদস্য ছিলেন। তিনি সৌখিন মানুষ হিসেবে পরিচিত ছিলেন।
ঘোড়ায় চড়ে তিনি বাড়ী থেকে ইউনিয়ন পরিষদ ভবনে আসা যাওয়া করতেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ধামইরহাট উপজেলা ঘোড়া মালিক সমিতির উপদেষ্টা ছিলেন।
 তাঁর ছোট ভাই প্রধান শিক্ষক মো.এমরান হোসেন বলেন, শরীরে করোনা উপসর্গ দেয়া দিলে রাজশাহীতে মেয়ে জামাইয়ের বাড়ী থেকে চিকিৎসা গ্রহণ করছিলেন। প্রথমে তার করোনা পজেটিভ হলেও পরে নেগেটিভ আসে। কিন্তু ফুসফুসের সমস্যার কারণে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। শুক্রবার সকাল ১০টায় উমার ইউনিয়নের চকিলাম বিজিবি ক্যাম্পের নিকটে ভাংগাদিঘী ঈদগাঁ মাঠে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। তাঁর মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

রাঙামাটিতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা করলো সন্ত্রাসীরা

২৫ জুলাই ২০২১

রাঙামাটির মগবানে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের ধারালো দায়ের আঘাতে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত বাসিরাম তংচঙ্গ্যা (৬০) ...

বাহুবলে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

২৫ জুলাই ২০২১

বাহুবলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মামুনুর রশীদ (৪০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার সকাল ...

দিরাইয়ে অগ্নিকাণ্ডে ৮ দোকান ভস্মীভূত

২৫ জুলাই ২০২১

সুনামগঞ্জের দিরাইয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ৮ টি দোকান ভস্মীভূত হয়েছে। শনিবার (২৪ জুলাই) দিবাগত রাত ...

রূপগঞ্জে অভিমানে গৃহবধূর আত্মহত্যা

২৫ জুলাই ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক ...

লাফার্জ হোলসিমের নতুন মোড়ক উন্মোচন

২৫ জুলাই ২০২১

লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড-এর সিমেন্ট ব্র্যান্ড ‘হোলসিম স্ট্রং স্ট্রাকচার’-এর নতুন মোড়ক উন্মোচন করা হয়েছে। সম্প্রতি ...

শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের মামলা

২৫ জুলাই ২০২১

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে সহকর্মী এক ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status