রাজধানীতে ছাত্রদল-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া

স্টাফ রিপোর্টার

শেষের পাতা ১৮ জুন ২০২১, শুক্রবার

রাজধানীতে পুলিশ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। চট্টগ্রাম ও ময়মনসিংহে জাতীয়তাবাদী ছাত্রদলের সমাবেশে হামলার প্রতিবাদে নয়াপল্টনে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করে সংগঠনটির নেতারা। গতকাল বিকাল পাঁচটায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে ছাত্রদল। কিছুদূর গেলেই পুলিশ পেছন থেকে ছত্রভঙ্গ করে দেয়। পরে পুলিশকে উল্টো ধাওয়া করে ছাত্রদল নেতাকর্মীরা। ঘটনার কিছুক্ষণ পরে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়। এ ঘটনায় পুলিশ ছাত্রদলের বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও দলটির দপ্তরের দায়িত্বে থাকা এমরান সালেহ প্রিন্স। তিনি মানবজমিনকে বলেন, চট্টগ্রাম ও ময়মনসিংহে হামলার প্রতিবাদে বিকালে ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেন।
পার্টি অফিসের সামনে থেকে মিছিলটি বের হওয়ার কিছুক্ষণ পর পুলিশ পেছন থেকে অতর্কিত হামলা চালায়। এ ব্যাপারে হামলায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এ পর্যন্ত পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে। কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান মানবজমিনকে বলেন, বৃহস্পতিবার দেশের দুই স্থানে ছাত্রদলের সমাবেশে পুলিশি হামলার প্রতিবাদে আমরা তাৎক্ষণিক মিছিল বের করলে পুলিশ পেছন থেকে অতর্কিত হামলা চালায়। এতে সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। আমরা এই হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। বিক্ষোভ মিছিলে ছাত্রদলের প্রায় তিন শতাধিক নেতাকর্মী অংশ নেন।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

বঙ্গবন্ধুর আদর্শের বৈশ্বিক প্রচার

জনপ্রশাসন পদক পাচ্ছে প্যারিস দূতাবাস

২৭ জুলাই ২০২১

লাফিয়ে বাড়ছে ডেঙ্গু ২৪ ঘণ্টায় ১২৩ রোগী

২৭ জুলাই ২০২১

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে দেশে ডেঙ্গু পরিস্থিতি দ্রুতই আরও অবনতি হচ্ছে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে ডেঙ্গু রোগী। ...

সিলেট উপনির্বাচন ৩

ভোটাররা খুশি প্রার্থীরা হতাশ

২৭ জুলাই ২০২১

৭ই আগস্ট থেকে দেশজুড়ে টিকার ক্যাম্পেইন

২৬ জুলাই ২০২১

 আগামী ৭ই আগস্ট থেকে সারা দেশে ৬ দিনব্যাপী করোনার টিকা দেয়ার জন্য ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। ...



শেষের পাতা সর্বাধিক পঠিত



রাজশাহীতে ২২ গরু নিলামে

নিঃস্ব মালিকদের বাড়িতে কান্নার রোল

পাকুন্দিয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে নতুন মেরূকরণ

আহ্বায়ক সোহরাব, এমপি পক্ষের বিক্ষোভ, রেনুর না

কড়া নজরদারি পুলিশের

ঢাকায় পশুর হাট নিয়ে শঙ্কা

DMCA.com Protection Status