রাজধানীতে ছাত্রদল-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) জুন ১৭, ২০২১, বৃহস্পতিবার, ৬:৫৯ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১২:৪৬ অপরাহ্ন

রাজধানীতে পুলিশ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। চট্টগ্রাম ও ময়মনসিংহে জাতীয়তাবাদী ছাত্রদলের সমাবেশে হামলার প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করে সংগঠনটির নেতারা। বৃহস্পতিবার বিকাল পাঁচটায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে ছাত্রদল। কিছুদুর গেলেই পুলিশ পেছন থেকে ছত্রভঙ্গ করে দেয়। পরে পুলিশকে উল্টো ধাওয়া করে ছাত্রদল নেতাকর্মীরা। ঘটনার কিছুক্ষণ পরে নয়পল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলাবাহিনী মোতয়ানে করা হয়। এই ঘটনায় পুলিশ ছাত্রদলের বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও দলটির দপ্তরের দায়িত্বে থাকা এমরান সালেহ প্রিন্স। তিনি মানবজমিনকে বলেন, চট্টগ্রামও ময়মনসিংহে হামলার প্রতিবাদে বিকালে ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে।
পার্টি অফিসের সামনে থেকে মিছিলটি বের হওয়ার কিছুক্ষন পরে পুলিশ পেছন থেকে অতর্কিত হামলা চালায়। এ হামলায় বেশ কয়েকজন আহত হয়েছে। এ পর্যন্ত পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে। কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা।
জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান মানবজমিনকে বলেন, আজ দেশের দুই স্থানে ছাত্রদলের সমাবেশে পুলিশি হামলার প্রতিবাদে আমরা তাৎক্ষণিক মিছিল বের করলে পুলিশ পেছন থেকে অতর্কিত হামলা চালায়। এতে সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে। আমরা এই হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। বিক্ষোভ মিছিলে ছাত্রদলের প্রায় তিন শতাধিক নেতাকর্মী অংশ নেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ইমরান

২০২১-০৬-১৭ ২০:৫৭:২৩

সাধারণ জনগনকেও সাথে নিতে হবে মিছিলে।

Jashim ul islam

২০২১-০৬-১৭ ২০:১৫:২৯

Tebro Ninda Janai

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status