'উদ্দেশ্যমূলকভাবে এমন অভিযোগ করা হচ্ছে'

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৭ জুন ২০২১, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৬:১৩ অপরাহ্ন

গুলশানের ক্লাবে ভাংচুরের অভিযোগ উদ্দেশ্যমূলক বলে দাবি করছেন চিত্রনায়িকা পরীমনি। ঢাকা বোট ক্লাবের সদস্য ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ গ্রেপ্তার হওয়ার দুদিন বাদে বুধবার অল কমিউনিটি ক্লাবের সভাপতি, ব্যবসায়ী কে এম আলমগীর ইকবাল অভিযোগ করেন, গত ৭ জুন মধ্যরাতে পরীমনি ও তার সঙ্গীরা ক্লাবে এসে হাঙ্গামা বাঁধিয়েছিলেন। বিষয়টি  নিয়ে কাল রাতে বনানীতে নিজের বাসায় পরীমনি সাংবাদিকদের সামনে এসে বলেন, মূল ঘটনাকে অন্য দিকে ফোকাস করার জন্য উদ্দেশ্যমূলকভাবে এমন অভিযোগ করা হচ্ছে। প্লিজ সবাই আমার পাশে থাকুন। আমি মনোবল হারাতে চাই না। সেই রাতে গুলশানের অল কমিউনিটি ক্লাবে যাওয়ার কথা স্বীকার করেন পরীমনি। সিসি টিভির ফুটেজে পরীমনির সঙ্গে তার সাবেক বাগদত্তা সাংবাদিক তামিম হাসান ও কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমি ও আরেক নারীকে ক্লাবে ঢুকতে দেখা গেছে। পরীমনি বলেন, ক্লাবে কোনো অপ্রীতিকর ঘটনা যদি ঘটিয়েই থাকি, তাহলে সেটা কেন আট দিন পর আসল? তারা তো আমার মতো ভিক্টিম হননি।
তাদের তো কোনো বাধা ছিল না। সাথে সাথে কমপ্লেইন করতে পারতেন। অল কমিউনিটি ক্লাবে পরীমনি যাওয়ার পরদিনই রাতে উত্তরার পাশে বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তিনি গিয়ে আক্রান্ত হয়েছিলেন। তার চার দিন পর তিনি প্রথমে ফেইসবুকে অভিযোগ জানান যে, ওই ক্লাবে তিনি ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার শিকার হয়েছিলেন। পরে তিনি সংবাদ সম্মেলন করলে তা নিয়ে তোলপাড় শুরু হয়। একদিন বাদে তিনি মামলা করলে ব্যবসায়ী নাসিরকে গ্রেপ্তার করা হয়। সেই সঙ্গে গ্রেপ্তার করা হয় তুহিন সিদ্দিকী অমিকে, যিনি তাকে ক্লাবে নিয়ে গিয়েছিলেন। পরীমনি বলেন, আমি চার দিন কিন্তু বসে থাকিনি। সবাইকে জানানোর চেষ্টা করেছি। আমি যদি কোনো অপরাধ করে থাকি তাহলে উনারা (কমিউনিটি ক্লাব) কী করেছেন? তারা কেন চুপ করে ছিলেন? আমি যখন কমপ্লেইন করলাম, সবার বিষয়টা সামনে আনলাম, তখন কেন তারা আমার বিরুদ্ধে লাগছে? এটা তো স্পষ্ট বোঝাই যাচ্ছে। বিষয়টি নিয়ে যেহেতু কথা উঠেছে সেহেতু তদন্ত হোক। আসল ঘটনা উঠে আসুক পরীমনি আরও বলেন, যারা অ্যারেস্ট হয়েছেন তাদের বিরুদ্ধে আমার পক্ষে আইনি লড়াইয়ে কে থাকবেন, তা এখনও ঠিকঠাক মতো বুঝে উঠতে পারছি না। সেখানে আমাকেই উল্টা ব্লেইম করা হচ্ছে। যেই অভিযোগের আসলে কোনো ভিত্তি নেই। আমার উপর চাপিয়ে দেওয়া হচ্ছে। একদিন পরে হোক, দুই দিন পরে হোক, সত্যি ঘটনাটা সবার সামনে আসবেই।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Emon

২০২১-০৬-১৬ ২৩:২৫:১১

জালমে খুশ কালা হে। বেশী কিছু বলে লাভ নাই

Mohib bullah

২০২১-০৬-১৬ ২২:৫৭:৪৯

আমার কাছে যতটুকু মনে হচ্ছে টাকা নিয়ে দেনদরবার মিল হয়নি যার ফলে এতো কাহিনী হলো। এতো রাতে উনি কেনো ক্লাবে গেলো, উনার স্বার্থ কোথায় ? চারদিন পরে কেন উনি অভিযোগ করলো ?

খুদিরাম

২০২১-০৬-১৬ ২২:২৬:২৮

দিদিগো আপনি নিশ্চিত থাকুন আপনাকে নিয়ে যারা গেম খেলছে তারা ফলাফল নিজেরা ভোগ করে আপনাকে টিসু পেপারের মত ঠিকই ছুড়ে ফেলবে। আপনি যাদের তথাকথিত সহযোগিতা পাচ্ছেন তারা আপনাকে এক হাটে শতবার বিক্রী করতে পারে। অথচ সামান্য খুবই ক্ষনস্থায়ী সুযোগের লোভে আপনি ঠিকই তাদের পাতা ফাদে আক্রান্ত। অবস্থা এমন যে আপনি চাইলেও আর এখান থেকে বের হতে পারবেন না। তারা এখন তাদের মত করে আপনাকে খেলার গুটি বানাবে। তাই আপনাদের মত সেলিব্রিটিদের জন্য সত্যিই করুনা হয় !!

ওমর ফারুক

২০২১-০৬-১৬ ২২:২৬:০৭

পরিমনি তোমার সব কথা মানা হবে কিন্তু আগে তোমাকে বলতে হবে এতো গভির রাতে তুমি ক্লাবে গিয়েছিলে কোন উদ্দেশ্যে? নিজের চরিত্র বিশ্লেষন করে তার পর পুরুষকে আঘাত কর। নিজের চরিত্রের দোষ পুরুষের ঘাড়ে চাপাতে চেষ্টা করোনা। তোমার চরিত্র কেমন তা সবার জানা হয়ে গেছে।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

সহকর্মীদের শোক

২৫ জুলাই ২০২১

ট্রেন্ডিংয়ে অপূর্ব

২৫ জুলাই ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status