বদভ্যাস ছাড়ার প্রতিজ্ঞা

বিনোদন ডেস্ক

বিনোদন ১৭ জুন ২০২১, বৃহস্পতিবার

বহুবার নিজেকে কথা দিয়েও এই অভ্যাস ছাড়তে পারেননি কাজল। শেষপর্যন্ত সোশ্যাল মিডিয়ায় নিজের সেই বদভ্যাস-এর ছবি পোস্ট করে কথা দিয়েছেন নিজেকেই যে তিনি আর এই 'কাজ' করবেন না। কিছু কিছু ব্যাপারে সাধারণ মানুষের সঙ্গে জনপ্রিয়তার শিখরে থাকা তাবড় তাবড় তারকাদের কোনও অমিল থাকে না। যেমন ধরুন বদভ্যাস ছাড়ার ব্যাপারে। আম জনতার মতো তারকাদের শুধু বদভ্যাসই নেই, বরং তারাও আর পাঁচজনের মতো সেইসব বদভ্যাস 'আজ থেকে ছেড়ে দেব' বলে প্রতিজ্ঞা করলেও তা রাখতে পারেন না। অজান্তেই হয়তো পরদিন থেকে ফের তা শুরু হয়ে গেল। এই বদভ্যাসগুলো শুনলে হয়তো হেসে ফেলার সঙ্গে অবাকও হবেন। তারকাদের রয়েছে খুব সাধারণ কিছু বদভ্যাস।
যেমন কাজল। নব্বই দশক থেকে শুরু করে এখনও পর্যন্ত সম্ভবত বলিউড নায়িকাদের মধ্যে অন্যতম আলোচিত নাম। এখনও স্ক্রিনে কাজল-জ্বরে বুঁদ হয়ে থাকে তামাম ভারতীয় ছবিপ্রেমী দর্শকের দল। সেই কাজলেরই রয়েছে নখ খাওয়ার অভ্যাস। বহুবার নিজেকে কথা দিয়েও এই অভ্যাস ছাড়তে পারেননি এই অভিনেত্রী। শেষপর্যন্ত সোশ্যাল মিডিয়ায় নিজের সেই বদ অভ্যাসের ছবি পোস্ট করে কথা দিয়েছেন নিজেকেই যে তিনি আর এই 'কাজ' করবেন না।
সম্প্রতি, ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের একটি ছবি পোস্ট করেছেন কাজল। দেখা যাচ্ছে শুটিংয়ের মাঝখানে বছর ছেচল্লিশের এই তারকা-অভিনেত্রী মনোযোগ দিয়ে স্ক্রিপ্ট পড়ছেন। পড়তে পড়তে অভিনেত্রী তার নখ কামড়ে ধরেছেন। সম্ভবত উৎকণ্ঠায়। ছবির ক্যাপশনে তার প্রতিজ্ঞা, আজ থেকে আমি আর নখ খাবো না!

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

সহকর্মীদের শোক

২৫ জুলাই ২০২১

ট্রেন্ডিংয়ে অপূর্ব

২৫ জুলাই ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status