কলকাতা কথকতা

নারী শক্তিশালী হলে অনেকের অসুবিধা, পোস্ট করলেন নুসরাত

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা

কলকাতা কথকতা (১ মাস আগে) জুন ১৭, ২০২১, বৃহস্পতিবার, ১০:৫৪ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:১৮ পূর্বাহ্ন

কদিন চুপচাপ ছিলেন। আবার ইনস্টাগ্রাম ওয়ালে সক্রিয় হলেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। তিনি লিখেছেন, মেয়েদের সবাই শক্তিশালী দেখতে চায়। কিন্তু, একটি মেয়ে যথার্থ শক্তিশালী হলে কেউ তা মেনে নিতে পারে না। নুসরাত নিজের অন্তঃসত্ত্বা অবস্থা নিয়ে কি এটা লিখলেন? নুসরাতের অনাগত সন্তানের বাবা নিখিল জৈন নয় এটা জানার পর দুনিয়া অস্থির হয়ে উঠেছে নুসরাতের সন্তানের বাবা কে তা জানার জন্যে। তাই কি নুসরাতের এই পোস্ট? ইনস্টাগ্রাম ওয়ালে নুসরাত আরো লিখেছেন, বীজ বপন করো, ফসল ফলাও- এর দ্বারা তিনি কি বোঝাতে চাইছেন তা নিয়েও প্রশ্ন আছে। আসলে নুসরাত এবং নিখিল পরস্পরের নাম না করে ইনস্টাগ্রামে যুদ্ধে মেতেছেন। এগুলি তারই ফলশ্রুতি কিনা তাই নিয়ে প্রশ্ন উঠেছে।
এদিকে নিখিল জৈন আদালতে তাদের বিয়ের যে আনালমেন্ট চেয়েছেন তার শুনানি আগামী আগস্টে। শনিবার তুরস্কের বিয়ের দুবছর পূর্তি হচ্ছে। তার আগেই বিচ্ছেদের বাজনা। নুসরাত কি যশ দাশগুপ্তর সঙ্গে সন্তান জন্মানোর আগেই নতুন জীবন শুরু করবেন। নাকি সিঙ্গেল মাদারের ভূমিকায় তাকে দেখা যাবে? ভবিষ্যৎ এই প্রশ্নের জবাব দেবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ওবাইদুল

২০২১-০৬-১৭ ১৭:০৪:২৬

নারী শক্তিশালী হোলে বরঞ্চ গরীব দুঃখি মানুষদের কিছু উপকার হয়। উদাহরণ স্বরূপ বলা যায়, শেখা হাসিনা, মমতা ব্যানার্জী বা মার্কেল ইত্যাদি। নারী যখন প্রকাশ্যে ব্যাভিচার করে বুক উঁচু করে চলতে শুরু করে তখনই তার পরিবার, সে যে সমাজে বাস করে এবং যে রাস্ট্রে বাস করে তাঁদের সকলের সমস্যা শুরু হয়। তাঁদের মাথাটা মাটিতে নেমে যায়। এই সব বোধ-বুদ্ধিহীনরা বুঝে উঠতে পারে না।

Samsulislam

২০২১-০৬-১৭ ০২:২৭:২৫

মিঃ রাজু শরীররটা তো তার নিজের।তোমার চিন্তাটা কর।

jalal

২০২১-০৬-১৭ ১৫:২০:৫১

নারীর একটা অতি মূল্যবান জিনিস আছে যাহা তার স্বামীর জন্যে আমানত হিসেবে রাখে, কিন্তু ওই জিনিসটা স্বামীকে না দিয়া অন্যদেরকে বিলিয়ে দিলে কি নারী শক্তিশালি হয়?

Raju

২০২১-০৬-১৭ ১২:০৭:৩১

হ্যা, ঘাটে ঘাটে পানি নিলেই তো নারী শক্তিশালী হয়। দেহ ব্যবসায়ী থেকে আবার নারী শক্তিশালী হওয়ার জ্ঞান নিতে হবে!

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status