গুলশানের ক্লাবে ভাঙচুরের অভিযোগ পরীমনির বিরুদ্ধে

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) জুন ১৬, ২০২১, বুধবার, ৮:১৮ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১২:১৩ অপরাহ্ন

রাজধানীর গুলশানের একটি ক্লাবে ভাঙচুর চালিয়েছেন চিত্র নায়িকা পরীমনি। গত ৮ই জুন দিবাগত রাতে গুলশানের ১৩৭ নম্বর রোডে অল কমিউনিটি ক্লাব লিমিটেডে এই ঘটনা ঘটে। জানা গেছে, গত ৮ই জুন দিবাগত রাতে বোট ক্লাবে যাওয়ার আগে অল কমিউনিটি ক্লাব লিমিটেডে যান এই অভিনেত্রী। এ সময় মদ কেনা নিয়ে উত্তেজিত হন এই নায়িকা। ক্লাবে থাকা বেশ কয়েকজন বার-কর্মীকে মারধর করেন তিনি। এ বিষয়ে গুলশান বিভাগের পুলিশের উপ-কমিশনার সুদীপ কুমার ভট্টাচার্য মানবজমিনকে বলেন, ৮ই জুন দিবাগত রাতে অল কমিউনিটি ক্লাব থেকে ৯৯৯ এ ফোন দেয়া হয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ ঘটনায় কোন মামলা বা জিডি হয়নি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md. Harun al-Rashid

২০২১-০৬-১৭ ১০:৫৬:৫১

বিষ্ময়ের ব্যপার হলো এরা আক্রান্ত হয়ে নাস্তানাবুদ হলে অধিকার রক্ষার মুরব্বিগন অস্হির হয়ে উঠেন। কিন্তু সভ্যতা বা ভব্যতার সীমা রক্ষা করে মান সম্ভ্রম রক্ষা করার পরমর্শটা কেন দেন না। স্বাধীনভাবে চলতে গেলেও যে শৃখলা মানতে হয় তা বোধ করি কারো মনে নাই। কেবল বিপর্যয় ঘটলেই দোষারোপের প্রতিযোগিতা শুরু হয়ে যায়। মধ্যপ হয়ে অন্যের শান্তি বিঘ্নিত করবেন, রাষ্ট্রের শৃখলা রক্ষীদের ব্যতিব্যস্ত করবেন, সমাজে অস্থিরতা সৃষ্টি করবেন তার পর অধিকারের প্রশ্ন তুলে অরাজকতাকে অধিকার বলবেন-কেন?

jashim uddin khan

২০২১-০৬-১৭ ০৮:৩৯:২৯

বুঝুন এবার যে ঘঠনার কোন মামলা নাই জিডি ও নাই সে রকম একটা কথিত গল্প এই সময়ে কেন? ঘঠনা যদি সত্যি ও হয় তাহলে মামলা জিডি নািই কেন? তাহলে পুলিশ কি এখন আর মামলা মামলা নেয় না? অথচ বি এন পি-জামাত-আর হেফাজতের মামলা গুলা নিতে পুলিশ যেন উদার। আসামীর নামের ও দরকার হয় না। হাজার হাজার লক্ষ লক্ষ বেনামী আসামী করে পুলিশ স্ব উদ্যোগে মামলা করে। হয়রে দেশ হায়রে পুলিশ।

Mohammad Rafiqul Isl

২০২১-০৬-১৬ ২৩:৪৪:৪৯

Club means leather business.

খোকন

২০২১-০৬-১৬ ০৮:৩৪:০৪

পরীমনি জলের ফোঁটা পদ্ম নয় তাকেও আইনের আওতায় আনা দরকার। উপ কমিশনার ভট্টাচার্য মনে হয় তারই একজন স্বাক্ষী ? আসুন সমাজে এই মুহূর্তে জোয়ারের পানিতে সব কিছু ধুয়ে মুছে পবিত্র একটা সমাজ ব্যাবস্থা গড়ে তুলি এবং নোংরা মন মানসিক থেকে দূরে থাকি।

Samsulislam

২০২১-০৬-১৬ ০৮:১৮:২১

শাক দিয়ে মাছ মাছ ঢাকার ব্যবস্থা নাকি?

MD ZULFIKAR ALI

২০২১-০৬-১৬ ০৮:১২:২০

Uni ki tahole raat er bela ei club theke oi club ghure beran..... overtime koren???

shiblik

২০২১-০৬-১৬ ২০:৪৯:৪৭

বিভিন্ন পত্রপত্রিকার খবর থেকে মনে হয় ক্লাব গুলো সব যৌন ব্যাভিচার, মদ, জুয়া আর গুণ্ডাপাণ্ডাদের সম্মেলন কেন্দ্র। এগুলোর উপর আরও বিস্তারিত খবর দেখতে চাই পত্রিকা গুলোতে।

Shobuj Chowdhury

২০২১-০৬-১৬ ২০:৩৯:৫৬

Who is the owner of the Gulshan club? Why does government spreading alcohol in the society?

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

ফ্ল্যাট বিতরণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

‘জাতির পিতার স্বপ্ন পূরণ করাটাই বাংলাদেশের উন্নতি’

৩ আগস্ট ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



সরানো হয়েছে 'ঘটনা সত্য', থামেনি প্রতিবাদ

আমার সন্তান পাপের শাস্তি নয়, সে একটা স্পেশাল গিফট

DMCA.com Protection Status