বাধার মুখে

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৭ জুন ২০২১, বৃহস্পতিবার

অশ্লীল সংলাপ, গালাগালি ও ভায়োলেন্স থাকার কারণে সেন্সর বোর্ডের বাধার মুখে পড়েছে অভিনেত্রী নাজিয়া হক অর্ষা অভিনীত ‘সাহস’ চলচ্চিত্রটি। শাপলা মিডিয়া প্রযোজিত ও সাজ্জাদ খান পরিচালিত এ সিনেমা দেশের প্রেক্ষাগৃহে প্রদর্শনযোগ্য নয় বলে সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। সেন্সর বোর্ডের সচিব মমিনুল হক বলেন, সেন্সর বোর্ডের সভায় সর্বসম্মতিক্রমে ছবিটি অপ্রদর্শনযোগ্য বলে সিদ্ধান্ত নেয়া
হয়েছে। ছবির প্রযোজকের কাছে খুব দ্রুতই চিঠির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেয়া হবে। প্রক্রিয়া চলছে নারী নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হওয়ার গল্পে অর্ষার সহশিল্পী হিসেবে আছেন অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান। ‘সাহস’ অর্ষার তৃতীয় চলচ্চিত্র। এর আগে ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত মাশরুর পারভেজ পরিচালিত ‘রাইয়ান’ ও ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘অর্পিতা’ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এর আগে গত বছর ‘বুমেরাং’ শিরোনামে একটি ওয়েব সিরিজে অভিনয় করে আলোচিত হয়েছেন অর্ষা।
এদিকে অর্ষা অভিনীত ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম চরকির ব্যানারে নির্মিত ওয়েবফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’ ও ‘সাহস’ শিরোনামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। বর্তমানে নাটকের শুটিং নিয়ে তিনি ব্যস্ত সময় পার করছেন। এছাড়া, অর্ষা’র হৃদি হক পরিচালিত সরকারি অনুদানে নির্মিতব্য ‘১৯৭১ সেই সব দিন’ শিরোনামের সিনেমার কাজ চলমান আছে। সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে। এই প্রথম বড়পর্দার জন্য একজন নারী নির্মাতার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হয়েছে অভিনেত্রীর।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

সহকর্মীদের শোক

২৫ জুলাই ২০২১

ট্রেন্ডিংয়ে অপূর্ব

২৫ জুলাই ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status