গোয়াইনঘাটে একই পরিবারের তিনজনের গলাকাটা লাশ উদ্ধার

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি

অনলাইন (১ মাস আগে) জুন ১৬, ২০২১, বুধবার, ১০:১৭ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৩:০৮ অপরাহ্ন

সিলেটের গোয়াইনঘাটের ফতেহপুর বিন্নাকান্দি দক্ষিণপাড়া গ্রামের একটি বাড়ি থেকে একই পরিবারের ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া ওই বাড়ি থেকে গুরুতর আহত অবস্থায় হিফজুর রহমান নামে একজনকে উদ্ধার করা হয়। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- আহত হিফজুর রহমানের স্ত্রী আলেয়া বেগম (২৭), তার শিশু সন্তান মিজান (১১) ও মেয়ে তানিসা (৫)।  আজ সকালে তাদের লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় প্রতিবেশীরা জানান, সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতর থেকে গোঙানির শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। এ সময় ঘরের দরজা খোলা ছিল। ভেতরে ঢুকে খাটের ওপর তিনজনের গলা কাটা মরদেহ ও হিফজুরকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তারপর তারা পুলিশে খবর দেন।  পুলিশ এসে মরদেহ তিনটি উদ্ধার করেন এবং হিফজুরকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বলেন, মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

md.liton

২০২১-০৬-১৭ ০৯:২৮:৩৬

what happened this country

Kazi

২০২১-০৬-১৫ ২২:৫৮:১২

বাংলাদেশে এ কি শুরু হল ? জবাই করে হত্যা। একটি পশু জবাই করতে ও মানুষের অন্তর কাঁপে। অথচ তিন তিনজনকে জবাই করে হত্যা কাণ্ড ? আর্থিক উন্নতির সাথে মানবিক অবক্ষয় দ্রুত গতিতে এগিয়ে চলছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

শনাক্তের হার ৩০.০৪

করোনায় আরও ২২৮ জনের মৃত্যু

২৫ জুলাই ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status