৬ দিন ধরে সফরসঙ্গীসহ নিখোঁজ ইসলামিক তরুণ বক্তা আফছানুল আদনান

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে

বাংলারজমিন ১৬ জুন ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ১১:৪০ পূর্বাহ্ন

৬ দিন ধরে নিখোঁজ রয়েছেন রংপুরের ইসলামিক তরুণ বক্তা আফছানুল আদনানসহ তার ৩ সফরসঙ্গী। এ ঘটনায় আদনানের মা ও গাড়িচালক আমির উদ্দিনের ভাই রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করেছেন। এ ঘটনা নিয়ে তোলপাড় চলছে তার বাড়ি রংপুরসহ দেশজুড়ে। এদিকে আদনানকে উদ্ধারের দাবিতে তার ভক্ত-অনুরাগীরা রংপুর বিভাগের বিভিন্ন জেলায় মানববন্ধন সমাবেশ করছেন।
জানা গেছে, রংপুর নগরীর নিউ শালবন এলাকায় বসবাস করেন আফছানুল আদনান ওরফে আবু ত্ব-হা মুহাম্মাদ আদনান। গত ১০ই জুন বিকাল ৪টায় রংপুর থেকে প্রাইভেটকারে ডাইভার আমির উদ্দিন ফয়েজ, সফরসঙ্গী আবদুল মুহিত ও ফিরোজকে সঙ্গে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেন। এরপর সন্ধ্যা ৬টা নাগাদ মোবাইলে আদনানের সঙ্গে শেষ কথা হয় মা আজেদা বেগমের। এরপর থেকে নিখোঁজ হন আদনান ও তার সফরসঙ্গীরা।
পরিবারের সদস্যরা ঢাকার পরিচিত আত্মীয়-স্বজনদের কাছে খোঁজাখুঁজি করেও আদনানের অবস্থান নিশ্চিত করতে পারেননি। আদনানের মা আজেদা বেগম বলেন, ১০ই জুন বিকালে আমার ছেলে প্রাইভেটকারে করে তার সফরসঙ্গীদের নিয়ে বাড়ি থেকে বের হয়েছে। সন্ধ্যা ৬টায় তার সঙ্গে আমার শেষ কথা হয়েছে। এরপর থেকে তার সঙ্গে বারবার যোগাযোগ করেও মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। প্রশাসনের কাছে দাবি, আমার ছেলেকে উদ্ধার করে ফিরিয়ে দেয়া হোক। এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, নিখোঁজ আদনানের মা থানায় সাধারণ ডায়েরি করার পর থেকে আদনানকে উদ্ধারের জন্য আমাদের তৎপরতা চলছে। তার মোবাইল ফোন যেখানে বন্ধ হয়েছে সেই স্থান আমরা নির্ধারণ করতে পেরেছি। এছাড়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের সঙ্গে সমন্বয় করে আমরা আদনান ও তার সফরসঙ্গীদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

রাঙামাটিতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা করলো সন্ত্রাসীরা

২৫ জুলাই ২০২১

রাঙামাটির মগবানে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের ধারালো দায়ের আঘাতে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত বাসিরাম তংচঙ্গ্যা (৬০) ...

বাহুবলে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

২৫ জুলাই ২০২১

বাহুবলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মামুনুর রশীদ (৪০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার সকাল ...

দিরাইয়ে অগ্নিকাণ্ডে ৮ দোকান ভস্মীভূত

২৫ জুলাই ২০২১

সুনামগঞ্জের দিরাইয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ৮ টি দোকান ভস্মীভূত হয়েছে। শনিবার (২৪ জুলাই) দিবাগত রাত ...

রূপগঞ্জে অভিমানে গৃহবধূর আত্মহত্যা

২৫ জুলাই ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক ...

লাফার্জ হোলসিমের নতুন মোড়ক উন্মোচন

২৫ জুলাই ২০২১

লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড-এর সিমেন্ট ব্র্যান্ড ‘হোলসিম স্ট্রং স্ট্রাকচার’-এর নতুন মোড়ক উন্মোচন করা হয়েছে। সম্প্রতি ...

শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের মামলা

২৫ জুলাই ২০২১

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে সহকর্মী এক ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status