ডিবি কার্যালয়ে যা বললেন পরীমনি

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) জুন ১৫, ২০২১, মঙ্গলবার, ৬:৫৫ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:২৭ পূর্বাহ্ন

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করার পর পুলিশ আসামিদের ধরতে ম্যাজিকের মতো কাজ করেছে বলে জানিয়েছেন অভিনেত্রী পরীমনি। মঙ্গলবার বিকালে মামলার বিষয়ে কথা বলতে ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে যান পরীমনি। বিকাল চারটা থেকে ছয়টা পর্যন্ত তিনি সেখানে অবস্থান করেন। ছয়টার দিকে গোয়েন্দা কর্মকর্তারা পরীমনিকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের ব্রিফ করেন।

এসময় পরীমনি বলেন, গোয়েন্দা কর্মকর্তাদের সঙ্গে কথা বলার পর তিনি নিজেকে সতেজ অনুভব করছেন। তারা তাকে সাহস দিয়েছেন। কাজে ফেরার বিষয়ে উৎসাহ দিয়েছেন। পুলিশ কর্মকর্তাদের ব্যবহারে তিনি মুগ্ধ। পরীমনি বলেন, অভিযোগ দেয়ার পর আসলে পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে।
যা আমি ভাবতে পারিনি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কখনও পুলিশের বিরুদ্ধে অভিযোগ করিনি। আমি আইজিপি স্যারের সঙ্গে যোগাযোগ করতে পারছিলাম না। আমার আশা ছিল তিনি জানতে পারলে দ্রুত ব্যবস্থা নেবেন। তিনি যখন জানতে পেরেছেন তখন দ্রুত ব্যবস্থা নিয়েছেন। পরীমনি সহযোগিতার জন্য গণমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানান।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন উর রশিদ বলেন, পরীমনি ধন্যবাদ জানাতে এসেছিলেন। পুলিশ মহাপরিদর্শকের নির্দেশে মামলাটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। মামলার শেষ পর্যন্ত পুলিশ সহযোগিতা করে যাবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

MAJUMDER SANTOSH

২০২১-০৬-১৭ ০৯:২৯:২৬

সঠিক তদন্তের মাধ্যমে ন্যায়বিচার কামনা করি

প্রতিবাদী

২০২১-০৬-১৬ ০৪:৫০:১১

টাকা ছাড়া রঙ্গ করলে এমনি হয়। পরিমান অনুযায়ী টাকা দিলে পরিমনি মুখ খুলতোনা। নাইকারা টাকার বিনিময়ে সব করে।

nasir uddin

২০২১-০৬-১৬ ১৭:৪১:০৫

IGP is the president of the Boat Club. Does service rule cover him?

এ,টি,এম,তোহা

২০২১-০৬-১৫ ১১:০৯:১১

১০ বছর সিনেমার ক্যারিয়ারে ঢাকাই ছবির নায়িকা শতকোটি টাকার মালিক হয় কী করে? ৩ কোটি টাকার গাড়ি আর মাসে লক্ষ লক্ষ টাকা খরচ আসে কোত্থেকে? তার উপর ধর্ষণের অভিযোগে আমার মত অনেকেই তার পক্ষে বক্তব্য দিয়েছি। কিন্তু এটাওতো সত্য হাইপ্রোপাইল পতিতারা ফাইভ স্টারে যায় আয় রোজগারের ধান্দায়।

Ferdous

২০২১-০৬-১৫ ১০:২৯:১১

পরীমনি ছাড়া দেশে কী আর কোন খবর নেই?

Mahbub

২০২১-০৬-১৫ ১০:০৩:৩৮

আমজনতার কাছে নাইট ক্লাব মানেই নোংরামির রঙ্গশালা আর নোংরামি বন্ধে যার ভূমিকা সবসময়ই হয় আপোষহীন তিনিই কিনা সেই ক্লাবের প্রেসিডেন্ট, হায়রে অভাগা জাতি ! হায়রে অভাগা দেশ !!

শহীদ

২০২১-০৬-১৫ ২০:৪৬:৩২

বোট ক্লাবে অনৈতিকতা চলে। বোট ক্লাবটিও যুগান্তরের রিপোর্ট অনুযায়ী অন্যের লিজকৃত জমিতে জোরপুর্বক করা। বোট ক্লাবের চেয়ারম্যান আবার পুলিশের আইজিপি! নাসির ইউ আহমেদ আবার আইজিপির বন্ধু!

Zahir uddin

২০২১-০৬-১৫ ০৬:৩৯:৩৮

বাসর ঘরে কি হবে এটা যেমন ওপেন সিক্রেট। আমাদের দেশের নাইট ক্লাবগুলোতে রাতের বেলায় কি চলে এটাও ওপেন সিক্রেট। যারা নাইট ক্লাবে আসা যাওয়া করে তারা এসব ব্যাপারে জানে এ ধরনের ঘটনা নতুন কিছুই নয়। এইসব খবর প্রকাশের জন্য বিনোদনমূলক পত্রিকা আছে।আমি সত্যিই অবাক হয়ে যাই যখন দেখি দৈনিক পত্রিকাগুলো দেশের আরও অনেক গুরুত্বপূর্ণ খবর বাদ দিয়ে এ সব খবরের এত বেশি গুরুত্ব দেয় তখন সাধারণ পাঠকদের মনে সাংবাদিকতার মান নিয়ে প্রশ্ন ওঠা স্বাভাবিক। আমি আশা করি প্রত্যেকটা দৈনিক সংবাদপত্রের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এসব ব্যাপারে সজাগ দৃষ্টি দেওয়া একান্ত কর্তব্য।

জাকারিয়া মাহমুদ

২০২১-০৬-১৫ ০৬:১১:৪৫

একজন সাধারণ নাগরিক হিসাবে আমার কিছু প্রশ্ন: ১) তদন্ত চলাকালীন সময়ে বাদীকে নিয়ে এভাবে সাংবাদিক সন্মেলন করা যায় কি? ২) তদন্তের আগেই এখানে ক্যামেরা ট্রায়াল করা হলো কি? ৩) উনি রাত ১২ টায় বোট ক্লাবে গেলেন কেন? ৪) উনার ভাষ্য মতে উনি যখন প্রথমবার থানায় যান তখন মদ্যপ ছিলেন। উনি নিয়মিত মদ্য পান করেন কি? ওনার ডোপ টস্ট করা হয়েছে কি? ৪) ওনি ওনার না না কর্মকাণ্ডের জন্য ইতিমধ্যেই বিতর্কিত। আশা করি সরকার এ বিষয় বিবেচনা করে কাজ করবেন। তা না হলে সরকারের ভাবমূর্তি নষ্ট হওয়ার সুযোগ থাকে। ৫) সঠিক তদন্তের মাধ্যমে ন্যায়বিচার প্রতিষ্ঠা পাক, এই কামনা করি।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

মডেল পিয়াসা আটক

২ আগস্ট ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



সরানো হয়েছে 'ঘটনা সত্য', থামেনি প্রতিবাদ

আমার সন্তান পাপের শাস্তি নয়, সে একটা স্পেশাল গিফট

DMCA.com Protection Status