‘পরীমনির মতো সৌভাগ্য হয়নি আবু ত্ব-হার পরিবারের’

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) জুন ১৫, ২০২১, মঙ্গলবার, ২:২৩ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:০৯ পূর্বাহ্ন

ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের নিখোঁজের বিষয়ে সংসদে কথা বলেছেন সংরক্ষিত নারী আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। তিনি বলেছেন, ‘কোথায় মামলা করবো? কার কাছে মামলা করবো? কার কাছে অভিযোগ করব? কেউ তো জিডি নিতে রাজি হচ্ছেন না, কথাটি বলছিলেন ত্ব-হার স্ত্রী। গত বৃহস্পতিবার থেকে তিনি নিখোঁজ রয়েছেন এবং তার সঙ্গে আরও তিন ব্যক্তি নিখোঁজ রয়েছে। এখন পর্যন্ত তাদের ব্যাপারে কোনো খোঁজ পাওয়া যায় নাই। একই সময় একই ধরনের অভিযোগ করতে দেখেছি নায়িকা পরীমনিকে। তবে বাংলাদেশের প্রেক্ষাপটে তিনি ভাগ্যবতী। কারণ তার মামলা নেয়া হয়েছে এবং অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। কিন্তু সেই সৌভাগ্য হয়নি ত্ব-হার পরিবারের।
তিনি আরও বলেন, সেই সৌভাগ্য হয়নি বাংলাদেশের আরও ৬০৪টি পরিবারের। যারা দীর্ঘদিন ধরে নিখোঁজ। তাদের ব্যাপারে না স্বরাষ্ট্র মন্ত্রণালয় কিছু বলছে, না লোকাল পুলিশ স্টেশন কিছু বলতে পারছে।
মঙ্গলবার জাতীয় সংসদে হজ ব্যবস্থাপনা সংক্রান্ত বিলের ওপর আনিত সংশোধনী প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি একথা বলেন। এর আগে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদ অধিবেশন শুরু হয়।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

খলিফা মাসুম

২০২১-০৬-১৬ ০১:১৩:৩৭

সঠিক বক্তব্য। দুইজন‌ই দুই লাইনের সেলিব্রিটি। আমার কাছে আবু ত্বহা মোহাম্মদ আদনান এর গুরুত্ব পরিমনির চেয়ে লক্ষ কোটি গুণ বেশি। অথচ আইনি সহায়তা পাওয়ার ক্ষেত্রে আদনান অনেক পিছিয়ে। আমি ব্যক্তিগত ভাবে খুব‌ই ব্যথিত। এটা রাষ্ট্রের নীতি হতে পারে না। রাষ্ট্রের কাছে সবিনয় অনুরোধ আবু ত্বহা মোহাম্মদ আদনানকে খুঁজে বের করে তার নাগরিক অধিকার নিশ্চিত করুন।

্জ্যজ্যজ

২০২১-০৬-১৫ ১৯:২০:৩৭

#আবূ_ত্বহার_সন্ধান_চাই,, #আবূ_ত্বহা_মোহাম্মদ_আদনান,, #মোহাম্মদ_ত্বহা_আদনান,, #saveabutwahaamuhammadadnan,,, #Update,, #SaveAbuTuhaMuhammadAdnan #PLzSaveOurIDOL #PlzSaveMyFavoriteIslamicScowler

Ashaduzzaman(Nur)

২০২১-০৬-১৫ ১৮:৫০:১২

Because of Porimoni is Heroine. & Tu-ha is Islamic Lecture. So, here is different between that and this.

No name

২০২১-০৬-১৫ ০৪:৩৯:০০

From rongpur to Dhaka, Abu Toha with 3 persons and their car ghoom, yet not any action taken to find out their where about?

জিলানী, লন্ডন

২০২১-০৬-১৫ ০৩:৩৭:৫১

তাইত দেখি! একই সময় দুটো ঘটনা, এত শক্তিশালী ব্যক্তিকে যেভাবে সাথে সাথে বন্দী করে মিডিয়া তে প্রচার করা হল, অন্যটার ছোট অজুহাতে কেইসই নেওয়া হল। এতে আমি একটা ব্যাপার আবার ও বুঝলাম, আল্লাহ কত শক্তিশালী! আমার দুর্বল ঈমান কিছু ক্ষনের জন্য শক্তিশালী হল। ধন্যবাদ আপনাকে কিছু পারেন না পারেন, একটি যুক্তি ত দিয়েছেন, তা ইতিহাস।

A.R.Sarker

২০২১-০৬-১৫ ০১:৪৫:৩২

পরিমনি প্রধান মন্ত্রীকে মা ডেকে সারা পেয়েছেন। ত্ব- হার স্ত্রীর ও মা ডেকেছেন, এখন দেখা যাক মা তার দুই সন্তানকে একই ভাবে দেখেন নাকি আলাদাভাবে দেখেন।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

মডেল পিয়াসা আটক

২ আগস্ট ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



সরানো হয়েছে 'ঘটনা সত্য', থামেনি প্রতিবাদ

আমার সন্তান পাপের শাস্তি নয়, সে একটা স্পেশাল গিফট

DMCA.com Protection Status