‘আমি হার মানবো না’

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৫ জুন ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১১:০২ পূর্বাহ্ন

ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনকে গ্রেপ্তারের পর চিত্রনায়িকা পরীমনি এখন ভরসা পাচ্ছেন। আইনশৃঙ্খলা বাহিনী, সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ সবার প্রতি আজীবন কৃতজ্ঞ থাকবেন উল্লেখ করে ফেসবুকের এক স্ট্যাটাসে পরীমনি লেখেন, আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার উপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন, আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ। আপনারাই আমার সাহস। পরী আরও বলেন, আসামীদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামীরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোন মেয়েকে এভাবে নির্যাতন ও অপমান করার সাহস না পায়।
আমি হার মানবো না। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব। মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সকল সন্তানকে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

খুদিরাম

২০২১-০৬-১৫ ০৫:০১:০৯

নস্টার আবার হারানোর কি আছে ?? তুমিতো সেচ্ছায় সব হারিয়ে আজ ক্লাবের মনরঞ্জন কারিনী৷!! বরং তোমার কারোনে কত তরুন তাদের চরিত্র হারিয়েছে তার পরিসংখান বের করা জরুরী !

শাজিদ

২০২১-০৬-১৫ ০৪:৩৮:৫৭

তোমাদের জগতের সুন্দরীরা অন্যকে হার মানানোর জন্য ব্যবহার হয়। আচ্ছা বলতো; অমি ভদ্রলোক কে এবং তার সাথে কার ডাকে সারা দিয়ে ঐ ক্লাবে গিয়েছিল?

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ক্ষমা চাইলেন শাওন

২৮ জুলাই ২০২১

ম্যাজিক ছড়ালেন কৃতি

২৮ জুলাই ২০২১

অন্যরকম অভিজ্ঞতা

২৮ জুলাই ২০২১

ছোট পর্দায় আজ

২৮ জুলাই ২০২১

চ্যানেল আইতে ‘সুলেমান’চ্যানেল আইতে চলছে বিশ্বখ্যাত আরব্য সিরিয়াল ‘সুলেমান’। এ সিরিয়ালের চরিত্রে রূপদান করেছেন ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status