ববির শেখ হাসিনা হলের নবনিযুক্ত প্রভোস্ট ড. রেহানা পারভীন

ববি প্রতিনিধি

শিক্ষাঙ্গন (১ মাস আগে) জুন ১৪, ২০২১, সোমবার, ৭:৩৫ অপরাহ্ন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন প্রাণরসায়ন ও জৈবপ্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক ও সাবেক চেয়ারম্যান ড. রেহানা পারভীন।

আজ সোমবার বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অ.দা.) প্রফেসর ড. মুহাসিন উদ্দীন স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এ বিষয়ে নবনিযুক্ত প্রভোস্ট ড. রেহানা পারভীন বলেন, আমি বরিশাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে শেখ হাসিনা হলের প্রভোস্ট হিসাবে দায়িত্ব অর্পনের জন্য। আমি উক্ত হলের ছাত্রীদের জন্য স্বাস্থ্যকর ও মানসম্মত খাবার নিশ্চিত করার সর্বোচ্চ চেষ্টা করবো| শিক্ষার্থীদের সমস্যাগুলো চিহ্নিত করে প্রশাসনের সহযোগিতা নিয়ে সেগুলোকে সমাধান করার চেষ্টা করবো। হলের পরিবেশের পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে বিশেষ ভাবে দৃষ্টি দিবো। সর্বোপরি শিক্ষার্থীদের সকল রকম আবাসিক সুযোগ-সুবিধা প্রদানে সর্বোচ্চ সচেষ্ট থাকবো ইনশাআল্লাহ| এজন্য আমি  সকলের  সহযোগিতা কামনা করছি।

অফিস আদেশ অনুযায়ী দায়িত্ব পালনকালে তিনি বিধি মোতাবেক দায়িত্ব ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্ত হবেন।

প্রসঙ্গত, এর আগে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের এক চিকিৎসক ও তার যৌথ উদ্যোগে কোভিক কীট আবিষ্কৃত হয় যার ফলে ব্যাপক সুনাম রয়েছে তার। এছাড়া তিনি জাপানের তোহোকু বিশ্ববিদ্যালয়ের সাবেক গবেষক ও সহকারী অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন।।

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর

পরীক্ষা নিতে না পারলে অ্যাসাইনমেন্ট ও সাবজেক্ট ম্যাপিংয়ে মূল্যায়ন

পরিস্থিতির উন্নতি হলে নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা

১৫ জুলাই ২০২১



শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত



পরীক্ষা নিতে না পারলে অ্যাসাইনমেন্ট ও সাবজেক্ট ম্যাপিংয়ে মূল্যায়ন

পরিস্থিতির উন্নতি হলে নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা

DMCA.com Protection Status