‘পরীমনির খবরটি শোনার পর থেকে বেদনা ও ধিক্কারে মনটা ভরে উঠেছে’

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৪ জুন ২০২১, সোমবার

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টার ঘটনায় দ্রুত বিচারের আওতায় আনার জন্য জোরালো দাবি জানাচ্ছেন সাধারণ মানুষ থেকে শুরু করে শোবিজ জগতের তারকারা। এবার পরীমনির সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিচার চাইলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ফেসবুকে পোস্ট দিয়ে জয়া লিখেছেন, পরীমনির খবরটি শোনার পর থেকে বেদনা ও ধিক্কারে মনটা ভরে উঠেছে। আমি কষ্ট পাচ্ছি মানুষ হিসেবে, মেয়ে হিসেবে, অভিনয়–জগতের একজন সদস্য হিসেবে। জয়া আরো লিখেছেন, একবিংশ শতকের অনেকটা পথ পার হয়ে এসে এখনো মেয়েদের এমন লাঞ্ছনা দেখতে হবে? কোন মানুষ, কোনো মেয়ের সঙ্গে এমন আচরণ করার মন, মানসিকতা বা দুঃসাহস কোত্থেকে আসে? যে চলচ্চিত্রশিল্পকে রক্তে–ঘামে আমরা তিল তিল করে গড়ে তুলছি, তা এতই নাজুক, এতই খেলো? বিচারের দাবি জানিয়ে জয়া লিখেছেন, এ ঘটনা আমরা তলা পর্যন্ত বুঝতে চাই। আমরা দেখতে চাই, এমন দুর্বৃত্তপণার বিচার হয়েছে। দেখতে চাই, কোনো মেয়ে—তা সে যে–ই হোক—তার সঙ্গে এমন আচরণের অবসান হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

রাহমান

২০২১-০৬-১৪ ০৯:৩৭:৫০

নিজান সাহেব আমি আপনার সাথে এক মত কারন ভাল ঘরের ভদ্র ছেলেমেয়েরা এমন মধ্য রাতে পর পুরুষের সাথে ক্লাবে জাইনা।মেয়েটা হল চামড়া বিক্রিতা R ঐ কুলাঙ্গাটা হল হরিদ্দার। আমার একটা ব্যক্তিগত প্রশ্ন রাত ১২ টায় একজন ছেলে বন্ধু নিয়ে পরিমনি ঐ ক্লাবে কি তাহাজ্জুদ পড়তে গিয়েছিলো? অবশ্যই না। তাই নাসির মাহমুদের মত কুলাংগারকে যেমন গ্রেফতার করে আইনের আওতায় আনা উচিৎ, তেমনিভাবে পরিমনিকেও জিজ্ঞাসাবাদের মুখোমুখি করা উচিৎ। মধ্যরাতে কেন সে ক্লাবে গিয়েছে? তবেই উভয়পক্ষ নিজেদের সীমাবদ্ধতার বিষয়টা জানবে। না হলে, পরিমনিরা এভাবে মাঝরাতে ক্লাবে যাবেই, আর কদিন কদিন পর পর এমন অবস্থাই হয়তো হবে।

নিজাম

২০২১-০৬-১৪ ০৫:২৯:৫০

আমার একটা ব্যক্তিগত প্রশ্ন রাত ১২ টায় একজন ছেলে বন্ধু নিয়ে পরিমনি ঐ ক্লাবে কি তাহাজ্জুদ পড়তে গিয়েছিলো? অবশ্যই না। তাই নাসির মাহমুদের মত কুলাংগারকে যেমন গ্রেফতার করে আইনের আওতায় আনা উচিৎ, তেমনিভাবে পরিমনিকেও জিজ্ঞাসাবাদের মুখোমুখি করা উচিৎ। মধ্যরাতে কেন সে ক্লাবে গিয়েছে? তবেই উভয়পক্ষ নিজেদের সীমাবদ্ধতার বিষয়টা জানবে। না হলে, পরিমনিরা এভাবে মাঝরাতে ক্লাবে যাবেই, আর কদিন কদিন পর পর এমন অবস্থাই হয়তো হবে।

Shobuj Chowdhury

২০২১-০৬-১৪ ১৪:৫৬:১২

@ Joya Ahsan, you wish and that's all. Think about it, who created the Frankenstein Monster. The princess of Hirok Raj are " Coming to America " at an alarming rate with looted money yet nobody see them. They are by the way doesn't look like, talk like and act like Eddie Murphy.

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

সহকর্মীদের শোক

২৫ জুলাই ২০২১

ট্রেন্ডিংয়ে অপূর্ব

২৫ জুলাই ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status