বিয়ে-মা হওয়ার গুঞ্জন, যা বললেন পপির বাবা

স্টাফ রিপোটার

বিনোদন ১৩ জুন ২০২১, রোববার | সর্বশেষ আপডেট: ২:৩৫ অপরাহ্ন

দীর্ঘদিন ধরেই কোনোপ্রকার খোঁজ নেই চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির। একরকম লাপাত্তা রয়েছেন তিনি। সিনেমার ঘনিষ্ঠজন কিংবা অত্মীয়-স্বজন যারা আছেন তাদের কারও সঙ্গেই যোগাযোগ নেই তার। নায়িকার এই আড়ালে থাকার কারণে মিডিয়া পাড়ায় রটছে একে একে নানা গুঞ্জন। শুরুতে শোনা গিয়েছিল, এক ব্যবসায়ীকে লুকিয়ে বিয়ে করার কারণে গা ঢাকা দিয়েছেন তিনি। বর্তমানে রাজধানীতেই গোপন সংসার পেতেছেন পপি! এখন শোনা যাচ্ছে, তিনি নাকি সন্তানের মাও হয়েছেন। পপির ব্যক্তিগত নম্বরটি অনেক দিন ধরেই বন্ধ। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিষ্ক্রিয় তিনি।
এর আগে এত দীর্ঘ সময় আত্মগোপনে কখনো যাননি পপি। এদিকে প্রায় ছয় মাস ধরে এ নায়িকাকে খুঁজছেন তার প্রযোজকেরা।  চলচ্চিত্রের লোকজনতো দূরের কথা, পপির পরিবারের লোকেরাও জানেন না তার খবর। পপির খবর নিতে তার বাবা আমির হোসেনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে খুলনা থেকে তিনি বলেন, পপি ঢাকাতেই আছে। পপির বিয়ে ও মা হওয়া প্রসঙ্গে জানতে চাইলে বলেন, আমি নিজেও ধোঁয়াশার মধ্যে আছি। তবে তেমনই শুনেছি। এর বেশি আমার জানা নেই। তার সহকর্মী ও ভক্তদের প্রত্যাশা, পপির জীবনে যাই ঘটুক না কেন, তিনি শিগগিরই ফিরবেন। করবেন সব জল্পনার অবসান। সবশেষ ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় ২০২০-এর জুনে কাজ করেন পপি। ছবিটির প্রায় ২০ শতাংশ কাজ এখনো বাকি। পপির জন্যই সেই কাজ আটকে আছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মো: রোজাউল করিম&zwnj

২০২১-০৬-১৩ ২২:২৬:৩৪

পপি একজন মহিলা তার বিবাহ করার অধিকার অবশ্যই আছে। সে বিয়ে করেছে তাতে কি সমস্য হলো সে কি বুড়ি হয়ে বিয়ে করতো না কি বিয়ে কোনো দিনই করবেন না এটাই কি সবাই চায়। নায়িকাদের নিয়ে চুলকানী বন্ধ হওয়া দরকার মিডিয়ার।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status