সাকিবের শাস্তি মওকুফের জন্য আবেদন করেছে মোহামেডান

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৩ জুন ২০২১, রোববার | সর্বশেষ আপডেট: ৫:০৫ অপরাহ্ন

লাথি দিয়ে স্টাম্প ভাঙা এবং স্টাম্প তুলে মাটিতে আছড়ে ফেলার ঘটনায় ক্ষমা চেয়েছিলেন সাকিব আল হাসান। ঢাকা প্রিমিয়ার লীগে ঘটানো এই ঘটনায় শাস্তি এড়াতে পারেননি ওয়ানডের এক নম্বর অলরাউন্ডার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তিন ম্যাচের নিষেধাজ্ঞা ও পাঁচ লাখ টাকা জরিমানা করেছে সাকিবকে। তবে দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটারের শাস্তি মওকুফের জন্য আবেদন করেছে মোহামেডান। সাকিবের শাস্তি মওকুফের চিঠি সিসিডিএম ও বিসিবি বরাবর পাঠিয়েছে সাদা-কালোরা।
এ বিষয়ে মোহামেডান ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান দৈনিক মানবজমিনকে বলেন, ‘সাকিবের যে শাস্তি হয়েছে তা মওকুফের জন্য এরই মধ্যে আমরা আবেদন করেছি। আবেদন পত্রটি সিসিডএম বরাবর পাঠানো হয়েছে। সেখানে আমরা সিসিডিএমকে অনুরোধ করেছি তারা যেন সাকিবের শাস্তি মওকুফ করে। যদি তা না হয় সেক্ষেত্রে এটি যেন পিছিয়ে কার্যকর করে।’

শাস্তি মওকুফের সেই চিঠিতে সাকিব আল হাসান আবাহনীর বিপক্ষে সেই ঘটনার জন্য লজ্জিত ও দুঃখিত বলে উল্লেখ করেছে মোহামেডান।
অর্থদন্ড বহাল রেখে তাদের অধিনায়কের তিন ম্যাচের নিষেধাজ্ঞা প্রত্যাহারের অনুরোধ মোহামেডানের।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

KAYES

২০২১-০৬-১৩ ০৪:৩৮:২৬

Mr Khokon think twice before posting a comment. Its you , who is talking like mastan, not shakib.

Khokon

২০২১-০৬-১৩ ০৩:৫৭:৫৬

গনতন্ত্রের অধিকার মোহামেডান সাকিবের শাস্তি কমাবার জন্য আবেদন করতে পারেন কিন্তু তাঁদের আগে একটু ভেবে দেখা দরকার একজন খেলোয়াড় কি মাঠটাকে মাস্তানির জায়গা বলে ভাবতে পারে ? পরিবারের মধ্যে বেয়াবদুপি করা যায় যদি পরিবারের সেই পরিস্থিতি থাকে কিন্তু জনগন কি টাকা খরচ করে বেয়াদবের খেলা দেখবে ? একটা বেয়াদবকে প্রশয় দেওয়া মানে ভবিৎসদ বংশধরকে ধ্বংস করা ! তাই বলছি অনুগ্রহ করে বেয়াদপকে প্রশয় দিবেন না ? তাদেরকে শাস্তি দিন, ভবিৎসৎ সুন্দর পরিবেশ গড়ুন এবং ভালো খেলা উপহার দিন।

আঃ সাত্তার

২০২১-০৬-১৩ ০২:১১:৪৯

Mr. Khalid মোহামেডানের আপনাদের লজ্জা পাওয়া উচিৎ। ১০ বছর ধরে শুধুমাত্র আম্পায়ারের সহযোগিতা নিয়ে খেলতে ছিলেন। বিশ্বের ১নং অলরাউন্ডার চোরা আম্পায়ারিং এর যথোপযুক্ত প্রতিবাদ করায় যত সমস‍্যা আপনাদের, আহারে!

Khaled

২০২১-০৬-১২ ২৩:৫৫:২৯

লজ্জাজনক আবেদন মোহামেডানের!! অথচ তাদেরই উচিত ছিলো বিসিবি শাস্তি দেয়ার আগে তাদের নিজেদের তরফ খেকে শাস্তি ঘোষনা করা। সাকিব পুরো ক্রিকেটকেই অপমান করেছে। Shame on Mohamedan!!

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ

কোয়ারেন্টিনে আক্রান্ত দু’জন, আরও সতর্ক বিসিবি

২৮ জুলাই ২০২১

করোনার ধাক্কায় পেছালো লঙ্কা ভারত ম্যাচ

২৮ জুলাই ২০২১

শ্রীলঙ্কা সফরে থাকা ভারতীয় দলের ক্যাম্পে হানা দিয়েছে করোনাভাইরাস। নিয়মিত কোভিড-১৯ পরীক্ষায় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার ...



খেলা সর্বাধিক পঠিত



বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ

কোয়ারেন্টিনে আক্রান্ত দু’জন, আরও সতর্ক বিসিবি

DMCA.com Protection Status