ইপিজেডে শ্রমিক আন্দোলনের মুখে আম্পায়াররা

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৩ জুন ২০২১, রোববার | সর্বশেষ আপডেট: ৫:৫৯ অপরাহ্ন

সাভার বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লীগের (ডিপিএল) ম্যাচ পরিচালনার জন্য যাচ্ছিলেন অফিসিয়ালরা। তার আগে সাভার ইপিজেডে শ্রমিকদের হামলার শিকার হয়েছেন তারা। তবে কেউই গুরুতর আহত হননি। অফিসিয়ালদের বহনকারী গাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

রোববার সকাল থেকেই সাভার ইপিজেড এলাকায় বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে আন্দোলন করছিলেন শ্রমিকরা। সেসময় ডিপিএলের ম্যাচ অফিসিয়ালদের গাড়ি এসে পড়ে। তারা যাচ্ছিলেন বিকেএসপির তিন ও চার নম্বর মাঠে। অফিসিয়ালদের বহনকারী গাড়ি দুটি দেখা মাত্রই হামলা চালায় শ্রমিকরা। তাতে ভেঙে যায় গাড়ির কাঁচ।
শ্রমিকদের লাঠির আঘাত লাগে কয়েকজনের গায়ে। বিক্ষোভ দমনে পুলিশ টিয়ার গ্যাস ও গরম পানি ছোড়ে। এসবের মধ্যে পড়ে নির্ধারিত সময়ে বিকেএসপিতে পৌঁছাতে পারেননি ম্যাচ অফিসিয়ালরা। ম্যাচও শুরু হয় দেরিতে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আম্পায়ার্স কমিটির একটি সূত্র জানায়, ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। শ্রমিকরা না জেনেই গাড়িতে হামলা চালায়।

বিকেএসপিতে আজ দুটি ম্যাচ রয়েছে। তিন নম্বর মাঠে শেখ জামাল ধানমন্ডি মুখোমুখি হয়েছে লিজেন্ড অব রুপগঞ্জের। চার নম্বর মাঠে মোহামেডানের বিপক্ষে লড়ছে ওল্ড ডিওএইচএস।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ

কোয়ারেন্টিনে আক্রান্ত দু’জন, আরও সতর্ক বিসিবি

২৮ জুলাই ২০২১

করোনার ধাক্কায় পেছালো লঙ্কা ভারত ম্যাচ

২৮ জুলাই ২০২১

শ্রীলঙ্কা সফরে থাকা ভারতীয় দলের ক্যাম্পে হানা দিয়েছে করোনাভাইরাস। নিয়মিত কোভিড-১৯ পরীক্ষায় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার ...



খেলা সর্বাধিক পঠিত



বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ

কোয়ারেন্টিনে আক্রান্ত দু’জন, আরও সতর্ক বিসিবি

DMCA.com Protection Status